ঢাকাThursday , 8 April 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ে গম মাড়াই মেশিনের চাপায় নিহত ১

Link Copied!

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার:

পঞ্চগড়ে ইন্জিন চালিত গম মাড়াই মেশিনের নিয়ন্ত্রণ হারিয়ে মেশিন উল্টে জিলানী (২৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন তার সহযোগী একজন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়নের চেকরমারী চাওয়ায় সেতুর পাশে এই দূর্ঘটনাটি ঘটে।

নিহত জিলানী নীলফামারী ডোমার উপজেলার আলেয়ারমোর মুক্তিরহাট গ্রামের নুর হকের ছেলে। আহত গোলাম রব্বানী ডোমারের চিলাহাটি গ্রামের হাসানুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইন্জিন চালিত গম মাড়াই মেশিন গাড়িটি নিয়ে জিলানী ও গোলাম রব্বানী দশমাইল বাজার থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিলো। চেকরমারী চাওয়ায় সেতু এলাকায় পৌছালে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে গম মাড়াই মেশিন গাড়িসহ রাস্তার পাশে খালে পড়ে যায়। এসময় চালক জিলানী গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে। খবর পেয়ে তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগীতায় আহত গোলাম রব্বানীকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য গোলাম রব্বানীকে রংপুর মেডিকেলে প্ররণ করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রবিউল আজম সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে আমরা দ্রুত আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।