পঞ্চগড়ে দেহ ব্যবসা ও মাদক রাখার অভিযোগে আটক ৮ জন

 

মনজু হোসেন, স্টাফ রিপোর্টার :

পঞ্চগড়ে বাড়ীতে দেহ ব্যবসা ও মাদক রাখার অভিযোগে ৩ নারী সহ ৮ জনকে আটক করেছে পুলিশ। গভীর রাতে স্থানীয় জনগন বাড়ীটি ঘেরাও করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ তাৎক্ষনিকভাবে তাদের আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে, পঞ্চগড় সদর উপজেলার মাগুড়া ইউনিযনের মালাধাম নাম এলাকায়।
জানা যায়, মঙ্গলবার(২৮সেপ্টেম্বর) রাত আনুমানিক সাড়ে ১১ টায় এই ঘটনাটি ঘটে। এলাকাবাসী ও পঞ্চগড় থানা সূত্রে জানা যায়, মাগুড়া ইউনিয়নের পরেশ চন্দ্র রায়(৪৩) ও তার স্ত্রী মরিয়ম আক্তার মেরি (২৩) তাদের বাড়ীতে দীর্ঘ দিন ধরে বিভিন্ন এলাকা থেকে নারী এনে তাদের দিয়ে দেহ ব্যবসা করে আসছিল। এদিকে মরিয়ম আক্তার মেরি হিন্দু ধর্ম ত্যাগ করে খিস্ট্রার্ণ ধর্ম গ্রহন করে নাম পরিবর্তন করে।পরেশ ও মেরি নিজেদের স্বামী -স্ত্রী হিসেবে এলাকায় পরিচয় দেয়।
স্থানীয় জনগন র্দীঘদিন ধরে এ অবৈধ দেহ ব্যবসা ও লোক আনাগোনা দেখে প্রতিবাদ করে আসছিলো। তাতেও তারা তোয়াক্কা না করে এই অবৈধ দেহব্যবসা পরিচালনা করে আসছিলো। সাথে বাড়ীতে নেশার আসরও জমাতো তারা। ঘটনার দিন ওই বাড়ীতে লোকজনের আনাগোনা দেখে স্থানীয়রা বাড়িটি ঘেরাও করে। এ সময় সেখানে শত শত লোকজন জড়ো হয়। দীর্ঘ দিনের ক্ষোভে জনগন বিক্ষুব্ধ ও মারমুখি হয়ে ওঠে। পুলিশ তাৎক্ষনিক খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। পঞ্চগড় থানার অফিসারইনচার্জ (ওসি) এস আই কাইয়ুম আলী সহ একাধিক পুলিশ সেখানে যান।এরপর বিষয়টি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে যান পঞ্চগড়ের পুলিশ সুপার মো. ইউসুফ আলী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রাকিবুল ইসলাম ।
এরপর ঘটনাস্থল থেকে পরেশ চন্দ্র রায়, ৪০ পিতা মৃত কালকাটু বর্মন মরিয়ম আক্তার মেরি পিতামৃত-ইউসুফ আলী সাবিনা ইয়াসমিন (২৩) পিতামৃত-তমিজ উদ্দীন গ্রাম-মন্ডল পাড়া পার্বতীপুর ,দিনাজপুর,মোছাঃ হালিমা বেওয়া (৪৮) পিতামৃত- আলী আকবর মোঃ নাজুমল হোসেন (২৬) পিতা- সাদেকুল গ্রাম-সন গাও বািলয়াডাঙ্গী ঠাাকুরগাও, জয়ন্ত কুমার (২৬) পিতা- রজনী কুমার, ও কৃষ্ণ র্বমণ(২৮) পিতা সলটু বর্মণ উভয় গ্রাম লাঙ্গলগাঁও বোদা,পঞ্চগড়। সিদ্দিকুর রহমান (২৪) পিতা-মজিবর রহমান, সাত খামার আটোয়ারী,পঞ্চগড় কে আটক করে। তাদের নিকট থেকে ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়।
পঞ্চগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল লতিফ মিঞা বলেন ‘ আটক মরিয়ম আক্তার মেরির বিরুদ্ধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করা হয়েছে। অপর আসামীদের বিরুদ্ধে ২৯০ ধারায় অপর একটি মামলা রুজু করা হয়েছে।তাদের আদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। যার মামলা নং-৫৬, তারিখ-২৯/০৯২০২১ ইং।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More