শিরোনাম

নড়াইলে জেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর নিজ অর্থায়নে বিপুল পরিমাণ ত্রান বিতরন!!

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধিঃ
নড়াইলে মাননীয় প্রধানমনত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলুর নিজ তহবিল হতে অসহায় দরিদ্র পরিবারের মাঝে এ ত্রান বিতরন করা হয়েছে। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, আজ বেলা সাড়ে ১১টায় শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নড়াইল-১ আসনের ৭টি ইউনিয়ন ও পৌরসভার ৫ ওয়ার্ডের করোনাভাইরাস সমস্যায় ঘরমুখো কর্মহীন অসহায় ১০৫০ পরিবারের মাঝে এ ত্রান সামগ্রী বিতরন করা হয়।
প্রতি প্যাকেটে চাল,আলু,পিয়াজ, ডাল,সাবান, সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।  নিজাম উদ্দিন খান নিলুর ব্যাক্তিগত সহকাররী আনিচ জানান,দেশরতœ মাননীয় প্রধানমনত্রী শেখ হাসিনা করোনায় পড়ে অভাবী হওয়া লোকদের পশে দাড়ানোর জন্য নেতাকর্মিদের নির্দেশে দেন।তারই ধারাবাহিকতায় এ ত্রান বিতরন কার্য্যক্রম অব্যাহত রেখেছেন জেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।
তিনি আরো বলেন,করোনা কাল শুরু হওয়ার প্রাক্কালে ২০ হাজার করোনা সচেতনতা লিফলেট ১৫ হাজার মাস্ক ও ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছিলেন। আওয়ামীলীগের দূর্দিনের কান্ডারী রাজপথের আপোষহীন জনদরদী নেতা আগামী ঈদুল ফিতর পর্যন্ত তার এ ত্রান কার্য্যক্রম অব্যাহত রাখবেন। এসময় উপস্থিত ছিলেন জেলা আওওয়ামীলীগের নেতা বোরহান হোসেন সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *