শিরোনাম

নড়াইলে গৃহবধূকে হত্যা স্বামী গ্রেপ্তার শাশুড়ি পলাতক

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে আশা খাতুন (২০) নামের এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার মামলায় স্বামী রফিকুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। তবে, মামলার অপর আসামি শাশুড়ি হনুফা বেগম পলাতক রয়েছেন। (২১ ফেব্রুয়ারি)শুক্রবার ভোরে নড়াইল শহরের দূর্গাপুর এলাকায় ওই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের বাবা মো:নুর ইসলাম শনিবার বাদী হয়ে নড়াইল সদর থানায়(২২ ফেব্রুয়ারি) একটি হত্যা মামলা দায়ের করেন। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, এর প্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করেন। নিহতের পরিবারের অভিযোগ, প্রায় এক বছর আগে পারিবারিকভাবে নড়াইল পৌরসভার দুর্গাপুর এলাকার আব্দুল গাফফারের ছেলে রফিফুলের সঙ্গে বিয়ে হয় তাদের মেয়ে আশা খাতুনের। বিয়ের পর থেকেই মাদকাসক্ত রফিকুল ইসলাম স্ত্রী আশা খাতুনকে কারণে অকারণে নির্যাতন চালাতো। মাদক সেবনের দায়ে কয়েক দফা সে জেলও খেটেছে। আর বিভিন্ন সময়ে তারা আমাদের থেকে টাকা নিয়ে যেত।

এদিকে, নিহতের মা লাভলী বেগম জানান,আমার মেয়েকে মেরে ফেলার আগের দিনও আমার জামাই আর বেয়াইন আমার কাছ থেকে টাকা নিয়ে গিয়েছে। আমার মেয়েকে তারা শ্বাসরোধ করে মেরেছে, আমার মেয়েকে যেভাবে মেরেছে আমিও ওদের সেরকম শাস্তি চাই। নিহতের শ্বশুর গাফফার মোল্লা বলেন,আমি তো পুলিশের সামনেই বলেছি যে, আমার ছেলে রফিকুল ও তার মা হনুফা বেগম আমার বৌমাকে মেরে ফেলেছে। আমি গরীব মানুষ কিন্তু খুনি না।

আমার ছেলে এবং স্ত্রীর বিচার দাবি করি। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন (পিপিএম) বলেন, গৃহবধূ হত্যার ঘটনায় নড়াইল সদর থানায় হত্যা মামলা হয়েছে। মামলার মূল আসামি রফিকুলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে,অন্য আসামিকে আটকের চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *