নড়াইলে গৃহবধূকে পিটিয়ে হত্যা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইলে মেহেদীর রং মুছতে না মুছতেই লাশ হতে হলো মিম সুলতানা নামে এক গৃহবধূকে। মাদকাসক্ত স্বামী ফরহাদ মোল্যার নানা অপকর্মের প্রতিবাদ করায় বিয়ের মাত্র ৪ মাসেই মিমকে পিটিয়ে হত্যা করে ফরহাদ।
স্বজনদের অভিযোগ, গতকাল (৮ মে) শনিবার দুপুরে সদর উপজেলার মালিডাঙ্গা গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। ঘটনার পরই অভিযুক্ত ফরহাদ নিজেকে আড়াল করে নিয়েছেন। নড়াইল সদর হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
নিহতের স্বজনরা জানিয়েছে, চার মাস আগে মালিডাঙ্গা গ্রামের মশিয়ার মোল্যার ছেলে ফরহাদের সঙ্গে পার্শ্ববর্তী নারানপুর গ্রামের হাবিবার সরদারের মেয়ে মিম সুলতানার বিয়ে হয়। বিয়ের পরই মিম ও তার পরিবার ফরহাদের মাদকাসক্তির কথা জানতে পেরে নেশা ছেড়ে তাকে কাজে মনোযোগী হতে বলায় শুরু হয় অশান্তি। এ নিয়ে মিমকে ফরহাদ প্রায়ই মারপিট করতো।এরই ধারাবাহিকতায় শনিবার কথা কাটাকাটির এক পর্যায়ে ফরহাদ মিমকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। স্বজনরা এ নির্মম হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চেয়েছেন। ঘটনার তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।
নড়াইল সদর থানা অফিসার ইনচার্জ মোঃ ইলিয়াস হোসেন বলেন, মরদেহ মর্গে প্রেরণ করা হয়ছে। ঘটনা তদন্ত করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে। নিহতের স্বজনরা এখনো মামলা দেয়নি, মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More