বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম
যুবলীগের আহবায়ক চপলের মা সুফিয়া নুরের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন উখিয়ার হিজলিয়া খালের ভাঙ্গন অংশ পরিদর্শনে ইউএনও নিজাম উদ্দিন আহমেদ নাইক্ষ্যংছড়ি থানা পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক-১ নড়াইলে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে প্রস্তুতি সভা  নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলা  গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা ও যুবলীগের আহবায়ক চপলের মাতা বেগম সুফিয়া নুরের জানাজা ও দাফন সম্পন্ন উখিয়ায় র‍্যাব-১৫’র অভিযানে ইয়াবাসহ আটক-১ গোবিন্দগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারকে পরিচ্ছন্ন রাখতে পৌর মেয়রের উদ্যোগ অবৈধ ভাবে ভারত থেকে ফেরার পথে কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে ৭ বাংলাদশী আটক গোবিন্দগঞ্জে লকডাউন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক খাদ্য সহায়তা বিতরণ উখিয়ায় অপহ্নত আরএসও নেতা মৌলবী আবু সৈয়দ উদ্ধার ক্বারী কামাল আহমদের স্নরণে রাজাপালং মাদ্রাসায় খতমে কোরআন ও দোয়া মাহফিল মরিচ্যা চেকপোস্টে ছয়টি স্বর্ণেরবারসহ থাইংখালীর আবছার আটক! ঘুমধুমের মংজয় পাড়ায় পাহাড়ধ্বসে ক্ষতিগ্রস্ত আয়ুব আলীর পাশে ব্যবসায়ী হায়দার আলী…….. পঞ্চগড়ে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পেলো কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিকরা গর্জনিয়া-কচ্ছপিয়ায় বাঁকখালীর ভাঙ্গন পরিদর্শনকালে  এমপি কমল  যে কোন মূল্যে বাঁকখালী নদীর ভাঙ্গন প্রতিরোধ করা হবে জয়পুরহাটে বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু, আহত ৩ উখিয়ার সাত নম্বর ক্যাম্পে গুলি করে একজনকে অপহরণ,একজন গুলিবিদ্ধ নড়াইলে দুইজনের মৃত্যু
নড়াইলে করোনায় মারা গেলেন বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মুন্সীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নড়াইলে করোনায় মারা গেলেন বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মুন্সীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
 নড়াইলে করোনায় মারা গেলেন বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মুন্সীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন।
দীর্ঘ নয়দিন যাবত মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে করোনাযুদ্ধে হেরে গেলেন নড়াইলের কালিয়ার হাবিবুল আলম বীর প্রতীক মহাবিদ্যালয় বাস্তবায়ন কমিটির সদস্য ও গভর্ণিং বডির সাবেক সদস্য বীরমুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মুন্সী। তিনি সোমবার (১৯ জুলাই) ভোর ৫.৩০টার সময় খুলনাস্থ শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চিরতরে চলে গেলেন না ফেরার দেশে (ইন্নালিল্লাহি …….. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি কালিয়া উপজেলাধীন শীতলবাটী গ্রামের মরহুম মুন্সী আফছার উদ্দিনের জ্যেষ্ঠ পুত্র। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে তিনি গত রোববার (১১ জুলাই) সকালে ওই হাসপাতালে ভর্তি হয়ে নিবিঢ় পর্যবেক্ষণ কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। দীর্ঘ ৯ দিন ধরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে তিনি মৃত্যুর কাছে পরাজিত হলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ২ কন্যা, নাতী-নাতনী ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওইদিন বেলা সাড়ে ১১টায় কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আরিফুল ইসলামের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। জোহরবাদ দুপুর ২টায় মরহুমের জানাজা শেষে স্থানীয় পিরোলী-শীতলবাটী সার্বজনীন কবরস্থানে তাকে যথাযোগ্য রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। হাবিবুল আলম বীরপ্রতীক মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মরহুমের জানাজা পরিচালনা করেন পিরোলী খানকাহ শরীফের গদ্দিনশীন পীর আলহাজ্ব মোঃ মাহমুদুল হক আবু জাফর। এ সময় যশোরের অভয়নগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলী আহম্মদ বাবু খাঁন, কালিয়ার পেড়লী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ তবিবুর রহমান মোল্যা, পেড়লী ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আনিসুল ইসলাম বাবু ও মোঃ জারজিদ মোল্যা, পিরোলী বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আব্দুল মান্নান পানু শেখ ও মোল্যা মফিজুর রহমানসহ স্থানীয় আলেম-ওলামা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিক ও শুভাকাঙ্খীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ জানাজায় অংশগ্রহণ করেন।
            বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল মুন্সী এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন নড়াইল-১ আসনের মাননীয় সংসদ সদস্য বি, এম, কবিরুল হক মুক্তি, হাবিবুল আলম বীরপ্রতীক মহাবিদ্যলয় বাস্তবায়ন কমিটির সদস্য ও গভর্ণিং বডির সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ ইমরানুল হক মিসা মোল্যা ও মোঃ নজরুল ইসলাম শেখ, সহ সভাপতি এম এ নোমান, সদস্য আজিজুল হক শেখ, আব্দুল মান্নান পানু শেখ, আঃ রউফ মোল্যা, আতিয়ার রহমান মোল্যা, শেখ নজরুল ইসলাম, আতিয়ার রহমান শেখ, গভর্ণিং বডির সাবেক সদস্য মোল্যা টিপু সুলতান, এম এম মাসুম রেজাসহ স্থানীয় স্কুল, মাদ্রাসা ও কলেজের শিক্ষক-কর্মচারী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।


Comments are closed.




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host