শুক্রবার, ১০ Jul ২০২০, ১২:৩৬ অপরাহ্ন

শিরোনাম:
গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ কুড়িগ্রাম হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনকের ছবি শাস্তির দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে যুবক নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘর লুটপাট ও এলাকা মানুষ শূণ্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দুর্নীতি নিয়ে তদন্তঃ কঠোর অবস্থানে স্বাস্থ্য মন্ত্রণালয় ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু গোপালগঞ্জে শ্রী শ্রী হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের নামে প্রতিষ্ঠিত বিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন করতে তৎপর একটি চক্র আগামীকাল চন্দ্রগ্রহণ করোনায় যাদের আক্রান্ত হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি ডিটেনশন সেন্টার থেকে ৮৩ বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে যুক্তরাষ্ট্র
নড়াইলে  এক এর পর এক ধর্ষণ আটক-১

নড়াইলে  এক এর পর এক ধর্ষণ আটক-১

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ।নড়াইলের  এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। বর্তমানে ধর্ষিতা কিশোরী নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ সোমবার রাতে মুকুল মোল্যা (২০) নামে একজন ধর্ষণকারীকে আটক করেছে। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান, পুলিশ ও দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার জয়পুর ইউনিয়নের চর-আড়িয়ারা গ্রামের আকবর শেখের কিশোরী মেয়ে (১৫) গত রোববার সন্ধ্যার দিকে তার চাচা ফুল মিয়া শেখের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিল। এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে যুবক একই গ্রামের কালাম মোল্যার ছেলে আলামিন মোল্যা (১৮)’র নেতৃত্বে মনির মোল্যার ছেলে শিহাব মোল্যা (২৫), রবিউল মোল্যার ছেলে মকুল মোল্যা (২০), শাহাজাহান মোল্যার ছেলে জাহাঙ্গীর মোল্যা (২৫) ও সবুর মোল্যার ছেলে ইয়াছিন মোল্যা (১৯) ওই কিশোরীর পথ রোধ করে তার মুখ চেপে ধরে পাশের ঝোপে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। অসুস্থ্য অবস্থায় সোমবার সকালে ওই কিশোরীকে প্রথমে নড়াইলের লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দুপুরে তাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ধর্ষিত কিশোরীর ডাক্তারী পরীক্ষা নড়াইল সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

এ ঘটনায় ধর্ষিতা কিশোরীর পিতা আকবর হোসেন সোমবার বাদী হয়ে ৫ জনকে আসামী করে লোহাগড়া থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নড়াইলের লোহাগড়া থানার ইন্সপেক্টর আমান উল্লাহ আল বারী জানান, ধর্ষণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার সন্ধ্যায় এজাহারভুক্ত আসামী মুকুল মোল্যাকে (২০) আটক করা হয়েছে, অন্যদের আটকের চেষ্টা চলছে। নড়াইলের লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host