নায়িকার হবার অডিশনে ফোন সেক্সের অভিনয় করেছিলেন রাধিকা

বিনোদন ডেস্ক:ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে। ভিন্ন ঘরানার অভিনয়ে তিনি প্রশংসা পেয়েছেন দক্ষিণী ও বলিউডের ছবিতে। তার পরিবারের সকলেই মেধাভিত্তিক পেশা বেছে নিয়েছেন। কেবল ব্যতিক্রম তিনিই, এসেছেন অভিনয়ে।

ক্যামেরার সামনে সাহসী হতে কোনোদিন পিছপা হননি রাধিকা। এখন মজবুত অবস্থান গড়ে নিয়েছেন ক্যারিয়ারে। তবে একদিন এমনও গিয়েছে, অডিশন দিতে গিয়ে ফোন সেক্স করতে হয়েছে তাকে। নিজের মুখেই এ কথা স্বীকার করেছেন রাধিকা।

নেহা ধুপিয়ার চ্যাট ‘শো বিএফএফস উইথ ভোগ’-এর দ্বিতীয় সিজনে অতিথি হয়ে এসেছিলেন রাধিকা। সঙ্গী ছিলেন তার বেস্ট ফ্রেণ্ড রাজকুমার রাও। সেখানেই এই বিস্ফোরক তথ্য জানান রাধিকা। বললেন, ‘দেব ডি’ ছবির জন্য অডিশনে ডাকা হয়েছিল রাধিকাকে। সেখানেই ফোন সেক্সের অভিনয় করে দেখাতে বলা হয়েছিল। প্রথমটায় ঘাবড়ে গেলেও পরে সামলে নিয়েছিলাম।’

তিনি জানান, বেশ অস্বস্তি নিয়ে তাকে এই অভিনয় করতে হয়েছিলো। কারণ আশেপাশে প্রচুর লোক ছিলো। প্রত্যেকেই তার দিকে তাকিয়ে ছিলেন মনযোগী দৃষ্টি রেখে। তবে নিজের অডিশন কমপ্লিট করেছিলেন অভিনেত্রী। কিন্তু সে চরিত্রটি তিনি পাননি। সেজন্য অনেক কষ্টও পেয়েছিলেন। বুঝেছিলেন অডিশনটি তার জীবনের একটি বিরাট ভুল কাজ ছিলো।

নেহার এই শোয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন রাধিকা। স্বামী বেনেডিক্টের সঙ্গে লং ডিসট্যান্স সম্পর্ক কতটা কষ্টকর, সে কথাও জানান। নিজেদের কাজ সামলে এমন একটা সম্পর্ক রাখতে হিমশিম খেতে হয় দু’জনকে। কখনও তিনি বেনেডিক্টের কাছে যান, আবার কখনও তিনি ভারতে আসেন। এমনটা বেশ খরচ সাপেক্ষ। কিন্তু ভালবাসার খাতিরে এটা করে চলেছেন রাধিকা। ভালোবাসার শক্তি অনেক বেশি বলেই বিশ্বাস করেন তিনি।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More