নরসিংদীতে এসআই`র  অস্ত্র খোয়া যাওয়ার ২০দিন পর অভিযান চালিয়ে ১০ রাউন গুলিসহ পিস্তল উদ্ধার, গ্রেফতার – ১

কে.এইচ.নজরুল ইসলাম,নরসিংদীঃ নরসিংদীতে এসআই`র অস্ত্র খোয়া যাওয়ার ২০দিন পর  ১০ রাউন গুলিসহ পিস্তল উদ্ধার, ১ জনকে গ্রেফতার করেছে নরসিংদী সদর মডেল থানার পুলিশ। রবিবার (১ এপ্রিল)পুলিশের সোর্স এর সংবাদের ভিত্তিতে ১১ টা দিকে পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত উজ্জল মিয়া (২০) নরসিংদীর সদর রাংঙ্গামাটি এলাকার হারুন মিয়ার ছেলে। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ নভেম্বর নরসিংদী মডেল থানার এসআই আলমগীর কবিরের বাসা থেকে তার অস্ত্রটি চুরি হয়।পরে নরসিংদী সদর মডেল থানায় একটি অস্ত্র চুরির মামলা দায়ের করা হয়েছে।

সরকারি অস্ত্র চুরি হবার কারনে তাকে ১২ নভেম্বর ক্লোজ করে নরসিংদী পুলিশ লাইন্স`র পাঠানো হয়।সদর মডেল থানা পুলিশ পরিদর্শক (অপারেশনস্) মোজ্জাফফর হোসেন বলেন, গত ১০ নভেম্বর নরসিংদী মডেল থানার এসইআই আলমগীর কবিরের বাসা থেকে তার অস্ত্রটি চুরি হয়ে যায়। পরে আলমগীর কবির বাদি হয়ে মডেল থানায় একটি অস্ত্র চুরির মামলা দায়ের করেন।সরকারি অস্ত্র চুরি হবার কারনে তাকে ১২ নভেম্বর ক্লোজ করে নরসিংদী পুলিশ লাইন্স এ পাঠানো হয়েছে।আমি সঙ্গীয় ফোর্স নিয়ে টানা ১০দিন অভিযান চালায়।সকালে আমাদের সোর্স এর সংবাদের ভিত্তিতে সকাল ১১ টা দিকে পৌর শহরের বানিয়াছল এলাকায় অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেফতার করি।ঘটনার ২০দিন পর ১০ রাউন গুলিসহ পিস্তলটি উদ্ধার করা হয়। এই ঘটনায় তার বিরুদ্ধে নরসিংদী মডেল সদর মডেল থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More