ঢাকাWednesday , 8 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইল পুলিশ লাইন্স স্কুলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এসপি সাদিরা খাতুন

Link Copied!

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধি:
নড়াইল পুলিশ লাইন স্কুলের একজন সহকারী শিক্ষক ও পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৭নভেম্বর)
সকালে পুলিশ লাইনস  স্কুলের সহকারী শিক্ষক মঞ্জেআরা আহমেদ তার দীর্ঘ ২৭ বছর শিক্ষকতা জীবন শেষ করে অবসর গ্রহণ এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে বিদায় সংর্বধনার আয়োজন করা হয়। একই সময়ে নতুন শিক্ষক হিসাবে পুলিশ লাইন্স স্কুলে যোগদান করেন জনাব কানিজ ফাতেমা। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন। নড়াইল পুলিশ লাইন্স স্কুলের শিক্ষক মণ্ডলী, স্কুল পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ছাত্র-ছাত্রীবৃন্দ, অভিভাবক ও জেলা পুলিশের সদস্যবৃন্দ।
পুলিশ সুপার সহকারী শিক্ষক মঞ্জেআরা আহমেদ এর বিদায় উপলক্ষ্যে তার দীর্ঘ ২৭ বছর সফলতার সাথে শিক্ষকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “সহকারী শিক্ষক মঞ্জেআরা আহমেদ একজন সফল শিক্ষক, সফল মা এবং একজন ভালো মানুষ। তিনি আজ উপস্থিত সকলের ভালবাসায় সিক্ত হয়ে  বিদায় নিচ্ছেন। তার জন্য সকলের দোয়া এবং শুভ কামনা। পুলিশ সুপার উপস্থিত সকল অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, “শিশু বয়সটাই হলো মেধা ও নৈতিকতা গড়ে তোলার সময়।  জ্ঞান আহরণ শুধু স্কুলের শিক্ষকদের উপর ছেড়ে দিলে হবে না, নিজেদেরও বাসায় তাদের প্রতি যত্নশীল হতে হবে। তিনি বিশেষ করে মায়েদের ভূমিকার কথা তুলে ধরেন। পুলিশ সুপার আরও বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আমাদের ‍উৎসাহ, প্রেরণা, সাহস ও শক্তি। “পরিশেষে পুলিশ সুপার বিদায়ী শিক্ষক মঞ্জেআরা আহমেদসহ সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।
অনুষ্ঠান শেষে পুলিশ সুপার বিদায়ী শিক্ষক মঞ্জেআরা আহমেদকে তার শিক্ষকতায় অসামান্য অবদানের জন্য সম্মাননা স্মারক ও বিদায়ী  শিক্ষার্থীদের উপহার সামগ্রী প্রদান করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।