ঢাকাMonday , 6 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে শিক্ষানবিস ৭ জন এসআই’র যোগদান এসপি সাদিরা খাতুন’র স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ

Link Copied!

উজ্জ্বল রায়, নড়াইল থেকে//
নড়াইলে শিক্ষানবিস ৭ জন এসআই’র যোগদান এসপি সাদিরা খাতুন তাদের স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করে
রবিবার (৫ নভেম্বর) সকালে নড়াইল জেলায় বাংলাদেশ পুলিশ একাডেমি, সারদা, রাজশাহী থেকে এক বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে শিক্ষানবিস সাত জন এসআই (নি:) যোগদান করেন। নড়াইল জেলা পুলিশ সুপার মোসা: সাদিরা খাতুন তাদের স্বাগত জানিয়ে ফুল দিয়ে বরণ করে নেন। তারা হলেন: ফরিদপুর জেলার নাজমুল হাসান,খুলনা জেলার মোঃ রাকিবুল হাসান, মোঃ ইমরান হোসেন সোহাগ ও রাজীপ পাল রাজু, যশোর জেলার সঞ্জয় সেন, মোঃ তোফায়েল হোসেন ও মোঃ রাজু আহমেদ ।
এসময়ে পুলিশ সুপার শিক্ষানবিস এসআই’দের সাথে পরিচিতি পর্ব শেষে তাদের বিভিন্ন দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। উক্ত শিক্ষানবিস এসআই দের থানা, কোর্ট, রিজার্ভ অফিস, সার্কেল অফিসসহ পুলিশের বিভিন্ন ইউনিটে সংযুক্ত থেকে এক বছর বাস্তব প্রশিক্ষণ গ্রহণ করবেন। তারা যেন তাদের বাস্তব প্রশিক্ষণ অত্যন্ত নিষ্ঠা, মনোযোগী এবং আন্তরিকভাবে গ্রহণ করে সে বিষয়ে তিনি আলোকপাত করেন। তিনি তাদের পরিপূর্ণ পেশাদার পুলিশ অফিসার হওয়ার জন্য আশাবাদ ব্যক্ত করেন।
এসময়ে আরো উপস্থিত ছিলেন  মোহাম্মদ আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ); তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জনাব মীর শরীফুল হক, ডিইআইও ১, মোঃ নাজমুল হক, পুলিশ পরিদর্শক (ক্রাইম); মোঃ সাবিরুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা বিভাগসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সংশ্লিষ্ট পুলিশ সদস্যরা।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।