ঢাকাTuesday , 26 September 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের হাটবাড়িয়া পার্কে জোরপূর্বক চাঁদা আদায় ৬ জন চাঁদাবাজ গ্রেফতার  

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলের হাটবাড়িয়া পার্কে জোরপূর্বক চাঁদা আদায় ৬ জন চাঁদাবাজ গ্রেফতার। নড়াইল পৌরসভার  হাটবাড়িয়া পার্কে মাগুরা জেলার শালিখা থানার সরসুনা গ্রামের  চার বন্ধু ঘুরতে আসলে ৯ জন স্থানীয়  চাঁদাবাজ তাদের কাছে  ৪০০০ টাকা চাঁদা দাবি করে। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান,
তারা চাঁদা দিতে অস্বীকার করায় তাদেরকে ভয়-ভীতি প্রদর্শন ও মারধর করে নগদ টাকা, মোবাইল ফোন, হেলমেট কেড়ে নেয় এবং তাদের মোটরসাইকেল ভাঙচুর করে। এ সংক্রান্তে নড়াইল সদর থানার মামলা নং ২৭, তাং-২৫/০৯/২০২৩ ধারা-১৪৩/৩২৩/ ৩৮৫/৩৮৬/৪২৭ পেনাল কোড রুজু হয়। মামলা রুজুর পর নড়াইল থানা পুলিশ ও রূপগঞ্জ সদর ফাঁড়ির পুলিশের যৌথ অভিযানে নড়াইল সদর থানার আউড়িয়া ও আলাদাতপুর এলাকা থেকে ঘটনার সাথে জড়িত ৬ জন আসামিকে সোমবার (২৫) তারিখে  গ্রেফতার করে তাদের নিকট থেকে চাঁদাবাজির নগদ টাকা, মোবাইল ফোন, হেলমেট এবং চাঁদাবাজির কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।  গ্রেফতারকৃত আসামিরা হলো নাঈম শিকদার (১৯), পিতা-মোঃ জাহিদ শিকদার, সাং-আউড়িয়া, মোঃ আকিব মোল্যা (২২), পিতা-মোঃ আদালত মোল্লা, সাং- ভদ্রবিলা, মোঃ আবিদ মাহমুদ সম্রাট (২২), পিতা-মোঃ সবুর রহমান,সাং-ভদ্রবিলা, মোঃ রবিউল ইসলাম(২৫), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং- আউড়িয়া, মোঃ রায়হান হোসেন হৃদয় (২০), পিতা-মোঃ আইয়ুব হোসেন, সাং- আউড়িয়া এবং ৬। মোঃ অন্তর মোল্যা(১৯), পিতা-মৃত তবিবর মোল্লা, সাং-মাছিমদিয়া, সর্ব থানা ও জেলা নড়াইল। নড়াইল জেলার পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন নির্দেশনায় চাঁদাবাজ মুক্ত নড়াইল জেলা গড়ে তোলার জন্য নড়াইল জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।