ঢাকাSunday , 1 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের এসপি সাদিরা খাতুন নির্দেশনায়  আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত

Link Copied!

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:
নড়াইলে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত।
নড়াইল জেলার পুলিশ সুপার  মোসাঃ সাদিরা খাতুন নির্দেশনায় পৃথক পৃথকভাবে নড়াইল সদর থানা, লোহাগড়া থানা ও নড়াগাতী থানা এলাকায় পূজা উদযাপন পরিষদের জেলা, উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন পর্যায়ের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে জানান, শনিবার নড়াইল সদর থানা প্রাঙ্গনে উক্ত আইন শৃঙ্খলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), নড়াইল; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীর শরিফুল হক, ডিআইও-১, নড়াইল; নড়াইল জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অশোক কুমার কুন্ডু, সহসভাপতি মলয় কুমার কুন্ডুসহ নড়াইল পূজা উদযাপন পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ।  সভাপতিত্ব করেন মোঃ ওবাইদুর রহমান, অফিসার ইনচার্জ, সদর থানা, নড়াইল।
লোহাগড়া থানার হলরুমে থানার অফিসার ইনচার্জ জনাব মো: নাসির উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পর্ষদের আহবায়ক পরীক্ষিত সিকদারের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়াইল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন। এসময় উপজেলা পূজা উদযাপন পর্ষদের সহসভাপতি গৌতম দেওয়ানসহ অন্যান্য অতিথিবৃন্দ বক্তব্য রাখেন।
নড়াগাতী থানা প্রাঙ্গনে শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে পূজা মন্ডপসমূহের আইন শৃঙ্খলা বিষয়ক সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন কালিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার। নড়াগাতী থানা পূজা উদযাপন কমিটির সভাপতি আশুতোষ বিশ্বাস, সাধারণ সম্পাদক গৌর চন্দ্র দাস বক্তব্য রাখেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা।
জেলা পুলিশের আয়োজনে এই সকল সভায় সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন সার্বজনীন দুর্গোৎসব-২০২৩ শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে নড়াইল জেলা পুলিশের গৃহিত পদক্ষেপ  ও দিক নিদের্শনা মূলক বক্তব্য প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানের অথিতিবৃন্দ বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে নড়াইল জেলা পুলিশ ইতোমধ্যেই নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণের জন্য একটি ছক তৈরি করেছে। পূজা মন্ডপের নিরাপত্তার স্বার্থে মন্ডপগুলোকে অধিক গুরুত্বপূর্ণ বিবেচনা করে সেই অনুপাতে পূজার শুরু থেকে শেষ পর্যন্ত মন্ডপে পর্যাপ্ত সংখ্যক স্বেচ্ছাসেবক নিয়োগ করতে বলা হয়। এছাড়া পূজা উদযাপনকালে  কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ও গুজব ঠেকাতে জেলা পুলিশ নিরলসভাবে কাজ করবে। এসময় পূজা উদযাপন বিষয়ে জেলা, উপজেলা এবং পৌর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দগণ শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে বক্তব্য রাখেন। পরিশেষে উক্ত অনুষ্ঠানের সভাপতি বৃন্দ সাম্প্রদায়িক সম্প্রীতি ও ভাতৃত্ববোধ বজায় রেখে সরকারি সকল নির্দেশনা যথাযথভাবে পালনের মাধ্যমে শান্তিপূর্ণভাবে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন করতে সকলকে আহবান জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।