শিরোনাম

নওগাঁয় ৫ লক্ষ টাকার হিরোইনসহ গ্রেফতার-২

Spread the love

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পৃথক দুটি অভিযান চালিয়ে ৫লক্ষ টাকার হিরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্র জানায়, আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট (শিবনগর) গ্রামের একরামুল হকের পুত্র আনোয়ার হোসেন (৩০) ও একই উপজেলার দায়পুকুরিয়া (কর্নখালি মির্জাপুর) গ্রামের মৃত: সেকেন্দার আলীর পুত্র ওয়াসিম আলী (২৭)।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার পারভেজ ও (এসআই) রইচ উদ্দীন হাজারী সঙ্গীয় ফোর্সসহ পৃথক দুটি অভিযান পরিচালনা করে ২৫০ গ্রাম হিরোইন সহ মাদক ব্যবসায়ীদের আটক করে। ২৫০ গ্রাম হিরোইনের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা। এ ঘটনায় আটককৃত দুই মাদক ব্যবয়ায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলা সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে সদরের উপজেলা পরিষদ ডাকবাংলোর সামনে অভিযান চালিয়ে ১ শত গ্রাম হিরোইন সহ আনোয়ার হোসেন (৩০) নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। অপরদিকে, বুধবার রাত ১১ টার সময় সদরের বাসস্ট্যান্ড যাত্রী ছাউনির ভিতরে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ওয়াসিম আলী (২৭) কে আটক করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *