ঢাকাFriday , 24 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক সূর্যের আলো পত্রিকার সংবাদকর্মীদের পরিচিতি সভা ও কার্ড প্রদান

Link Copied!

এনবিনিউজ ডেস্ক: গাইবান্ধার গোবিন্দগঞ্জে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক সূর্যের আলো পত্রিকার সংবাদকর্মীদের পরিচিতি সভা ও আইডি কার্ড প্রদান অনুষ্ঠিত হয়েছে।

২৪ জুলাই (শুক্রবার) গোবিন্দগঞ্জে দৈনিক সূর্যের আলো পত্রিকার নিজস্ব কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক সূর্যের আলো পত্রিকার কার্য নির্বাহী সম্পাদক তারিকুজ্জামান সাগর’র সভাপতিত্বে বক্তব্য রাখেন দৈনিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক রাশেদ খান মুন। তিনি তার বক্তব্যে বলেন বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড গুলো তুলে ধরার জন্য এবং আমাদের দেশের সামাজিক, রাজনৈতিক,সার্বিক পরিস্থিতি, সমাজের সুবিধা বঞ্চিত সহ সরকারের সকল কর্মকান্ডের সাথে লিপ্ত হয়ে কাজ করার আহ্বান জানান। সেই সাথে তিনি জেলা উপজেলার সকল প্রতিনিধিদের যেকোনো ধরনের অন্যায়ের সাথে আপোষ না করার আহ্বান জানান এবং রাষ্ট্রবিরোধী কোনো সংবাদ অপঃপ্রচার করার জন্য প্রতিনিধিদের বিনয়ের সাথে অনুরোধ জানান। এছাড়াও দেশ এবং দশের স্বার্থে নিঃস্বার্থ ভাবে কাজ করার জন্য নতুনত্ব সাংবাদিকদের বিভিন্ন ট্রেনিং এর ব্যবস্থা করবেন বলে গুরুত্বারোপ আলোচনা করেন। তিনি কর্মরত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে দেশের প্রচলিত আইনের প্রতি সম্মান জানিয়ে সত্যতা, সততা এবং সাহসিকতার সহিত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পত্রিকার মান উন্নয়নের লক্ষ্যে কাজ করার আহ্বান জানান। পরিশেষে তিনি বলেন আমাদের পত্রিকা সত্যের সন্ধানে প্রতিদিন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশের প্রতিটি জনগণের দোরগোড়ায় পৌঁছাবে ইনশাল্লাহ। দেশের কাছ থেকে আমরা কি পাব সেটা জানিনা তবে আমরা আমাদের পত্রিকায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশটাকে কতখানি উপকৃত করতে পারব দেশের মানুষ আমাদের দ্বারা কতটুকু উপকৃত হবে সেই লক্ষ্য নিয়ে কাজ করবো।

উক্ত পরিচিতি সভায় সাংবাদিকদের মধ্যে আরো বক্তব্য রাখেন পাভেল কবির, হাফিজুর রহমান, রেজুয়ান খান রিকন, নুসরাত জাহান অধরা, সৌরভ হাসান রতন, শামছুল আলম, ফাহাদ সরকার, ফজলার রহমান।

এছাড়াও দেশের বর্তমান করোনা পরিস্থিতিতে এবং বন্যা কবলিত এলাকার কারনে স্থানীয় পর্যায়ের শামীমা ইসলাম সুমি, নিয়ামত উল্লাহ,সজিব মিয়া,রুহুল আমিন রুকু ছাড়াও কুড়িগ্রাম, কুমিল্লা, শেরপুর এর প্রতিনিধিগণ অনুপস্থিত ছিলেন।

শেষে দৈনিক সূর্যের আলো পত্রিকার সম্পাদক রাশেদ খান মুন, জেলা, উপজেলা এবং স্টাফ রিপোর্টারদের মাঝে আইডি কার্ড, মূল্যবান উপহার প্রদান করেন। মধ্যহ্নভোজ এর মধ্য দিয়ে আলোচনা সভার সমাপ্তি ঘটে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।