শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন

নোটিশ :
এনবি নিউজ ৭১-এ আপনাকে স্বাগতম - সাইটের উন্নয়নের কাজ চলছে...
শিরোনাম :
গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার গোবিন্দগঞ্জে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামের উলিপুরে এক মাদকসেবীর ৬ মাসের দন্ড কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক ভূরুঙ্গামারীতে ট্রলি-মোটরসাইকেল সংঘর্ষে ইউপি চেয়ারম্যান নিহত ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করার প্রধানমন্ত্রীর ঘোষনাকে আমরা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : সভাপতি, ঢাকা মহনগর দক্ষিণ আ’লীগ নড়াইলের লক্ষ্মীপাশার সিদ্বেশ্বরী কালিমাতা মন্দির প্রাচীন নিদর্শন’  বঙ্গবন্ধুর ভাস্কর্য সম্পর্কে ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে রাণীশংকৈলে মানববন্ধন ও সভা  বঙ্গবন্ধুর ভাস্কার্য্য নিয়ে বিরোধীতার প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন, প্রতিবাদ মিছিল ও আলোচনা সভা

লালমনিরহাটে প্রিজাইডিং অফিসার প্রত্যাহার, জাল ভোটে ইউপি সদস্য আটক

ডেস্ক রিপোর্ট: উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণে অনিয়মের দায়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় রেজাউল করিম নামে এক প্রিজাইডিং অফিসারকে প্রত্যাহার করা হয়েছে। এদিকে জাল ভোট দেওয়ার অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করেছে আরও পড়ুন..

লালমনিরহাটে দেড় বছর বয়সী শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা, ধর্ষক আটক

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃলালমনিরহাটে দেড় বছর বয়সের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তোফাজ্জল হোসেন তোফা (৪৫) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর আরও পড়ুন..

লালমনিরহাটে যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃ লালমনিরহাট সদর উপজেলা থেকে হাবিবুর রহমান হাবিব (২২) নামে এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার কুলাঘাট ইউনিয়নের শিবেরকুটি ওয়াবদা আরও পড়ুন..

লালমনিরহাটে হাতীবান্ধা মডেল কলেজ সন্ত্রাসের দখল থেকে মুক্ত হলো

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ সন্ত্রাসের দখল থেকে মুক্ত হলো হাতীবান্ধা মডেল কলেজ। প্রায় ১৫ দিন পর২৭/১০/২০১৮ ইং শনিবার সকাল ১০ টার দিকে কলেজের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি মোঃ রমজান আলী, আরও পড়ুন..

লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ১জনের মৃত্যু,আটক ০১

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ লালমনিরহাটে জমি নিয়ে সংঘর্ষে ফজলুর রহমান (৪২) নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রী ও ছেলে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন একজনকে আটক করেছে। বৃহস্পতিবার আরও পড়ুন..

লালমনিরহাটে দুই সন্তানের জননীর আত্মহত্যা

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় দুই সন্তানের জননী হিরা বেগম (৩২) নামে এক গৃহবধূ ভোরবেলা তার নিজ শয়নঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।  হিরা বেগম উপজেলার জোংড়া ইউনিয়নের আরও পড়ুন..

লালমনিরহাটে গরু বোঝাই ট্রলি খাদে পরে গরু ব্যবসায়ীর মৃত্যু

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় গরু বোঝাই ট্রলি খাদে পরে হেলাল উদ্দিন (৪২) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে লালমনিরহাট বুড়িমারী আরও পড়ুন..

লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলার জাপা সভাপতি চলে গেলেন না ফেরার দেশে..

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা জাতীয়পার্টির (জাপা)সভাপতি ডাঃ নাজির হোসেন না ফেরার দেশে।  (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়সছিলো ৭৫ বছর। মঙ্গলবার (২৩ অক্টোবর) দিবাগত রাত আরও পড়ুন..

লালমনিরহাটে দজ্জাল শাশুড়ি জামাইকে হত্যার চেষ্টা

রাশেদুল ইসলাম রাশেদ, জেলা প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় নওদাবাস এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জামাই রবিউল ইসলাম(২৫)কে দা’ দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে শাশুড়ি জমিরন নেছার বিরুদ্ধে। এতে করে রবিউলের পিঠে আরও পড়ুন..

লালমনিরহাটের তিস্তা,বর্ষা শেষ না হতেই যৌবন হারিয়ে ধু-ধু বালুচর

রাশেদুল ইসলাম রাশেদ,জেলা প্রতিনিধিঃ ‘তিস্তার পানির কথা আর না কন বাহে। এখন হামার তিস্তা শুকি খাঁ খাঁ হইছে।’ তিস্তা একটি নদীর নাম যা এখন  সরু খাল হইছে। আর সেই তিস্তার আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host