রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম
নড়াইলে সাবেক ইউপি সদস্যর বাড়ি থেকে বিপুল পরিমাণ গান পাউডারসদৃশ বস্তু উদ্ধার নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ প্রধানের এক বছরপূর্তি উপলক্ষে ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত  গোপালগঞ্জে যুবলীগ নেতার ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ সাবেক সাংসদ ও অভিনেত্রী কবরী’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাসানোর অভিযোগ জামিনে মুক্ত। নড়াইল জেলা অনলাইন ক্লাবের নিন্দা  জয়পুরহাটে ঐতিহাসিক মুজিব নগর দিবস পলিত গোবিন্দগঞ্জের বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের পুলিশ কর্তৃক ৮৩ কেজি ওজনের বিষ্ণুমূর্তি উদ্ধার গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা ও তার পুত্রকে কুপিয়ে আহত রাণীশংকৈলে  লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বিএমএসএস”এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদককে নড়াইল জেলা অনলাইন মিডিয়া কিলাবের অভিনন্দন  জয়পুরহাটে ১১তম দিনে কঠোর লক ডাউন চলছে ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া লক ডাউন পালন করছে গোবিন্দগঞ্জবাসী। কাশিয়ানী থানায় এসআইয়ের ঝুলন্ত মরাদেহ উদ্ধার কুড়িগ্রামে সাংবাদিক রুহুল আমিন রুকু সড়ক দুর্ঘটনায় আহত সকলের কাছে দোয়া কামনা টেকনাফের র‍্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ বালুখালীর দুই যুবক আটক কুড়িগ্রামে  আইনজীবীর সাথে  দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক  বালুখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা ও স্থানীয় ২৫০ পরিবারে উৎস’র ইফতার সামগ্রী বিতরণ নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী গুলি  গ্রেফতার ২ জয়পুরহাটে করোনা প্রতিরোধে পৌরসভার উদ্যোগে সাবান, ব্লিচিং পাউডার বিতরণ

ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন

স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ:- করোনা সংক্রমণ বেড়ে যাওয়াতে সারাদেশে লকডাউন চলছে,ময়মনসিংহের ত্রিশালেও চলছে লকডাউন,ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রয়েছে কঠোর নির্দেশনা।উপজেলা প্রশাসনের তৎপরতা রয়েছে চোখে পড়ার মত।সহকারী কমিশনার (ভূমি)তরিকুল ইসলাম(তুষার)পৌরসভার মার্কেট ও আরও পড়ুন..

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে কৃষকের পাশে যুবলীগ ও ছাত্রলীগ

রাজিব চৌধুরী, নেএকোনা প্রতিনিধি: দূর্গাপুর উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক আল-আমিন এবং দূর্গাপুর উপজেলার ছাত্রলীগের দপ্তর সম্পাদক আনিসুজ্জামান রনির উদ্ধোগ্যে রোজা রেখে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা আগারপাড়া গ্রামের কৃষাণী মীনা মানকিং আরও পড়ুন..

দুর্গাপুরে মিডিয়াকর্মী ও দায়িত্বশীল ব্যাক্তিদের মধ্যে পিপিই প্রদান করেন উপজেলা প্রশাসন।

রাজিব চৌধুরী ( নেত্রকোনা ) প্রতিনিধি – নেত্রকোনার দুর্গাপুরে করোনাভাইরাস আক্রান্ত থেকে মুক্ত থাকা বা দায়িত্বশীল ব্যক্তিরা নিজেকে সুরক্ষার লক্ষে দুর্গাপুর উপজেলার ডাক্তার-নার্স, পুলিশ ও মিডিয়াকর্মীদের’কে স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম পিপিই আরও পড়ুন..

দুর্গাপুরে অটো-লড়ি সংঘর্ষ নিহত- ০২, আহত- ০৫

রাজিব চৌধুরী ,স্টাফ রিপোর্টার, নেত্রকোনার দুর্গাপুরে বিরিশিরি-শ্যামগঞ্জ মহাসড়কের শান্তিপুর নামক স্থানে ব্যাটারী চালিত অটোরিক্সা ও বালুভর্তি লড়ির সাথে মুখোমুখি সংঘর্ষে নিহত- ০২ আহত- ০৫। এলাকাবাসী সুত্রে জানা যায়, বুধবার সকালে আরও পড়ুন..

নেত্রকোণায় বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু

রাজিব চৌধুরী, স্টাফ রিপোর্টার, নেত্রকোণা সদর উপজেলার কচু ডোয়ারি এলাকায় বজ্রপাতে মো. আছর উদ্দিন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (৩১ মার্চ) সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আছর উদ্দিন আরও পড়ুন..

দুর্গাপুরে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

স্টাফ রিপোর্টার, রাজিব চৌধুরী নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসন আয়োজিত নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মহান স্বাধীনতা ও জাতীয় দিবস মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে সুর্য্যদয়ের সাথে সাথে সরকারী-কর্মকর্তা কর্মচারী, আইনজীবি আরও পড়ুন..

দুর্গাপুর-শ্যামগঞ্জ মহাসড়কে- বালু কয়লা ও পাথর বহনকারী ট্রাক,লড়ি চলাচলের উপর আসছে নিষেধাজ্ঞা। – মানু মজুমদার এমপি

রাজিব চৌধুরী , দুর্গাপুর ( নেত্রকোনা ) প্রতিনিধি । নেত্রকোনার দুর্গাপুর-শ্যামগঞ্জ সড়কটির দীর্ঘদিন অপেক্ষার পর বর্তমান জনপ্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সড়কটি মহা সড়কে উন্নিত করে ৩‘শ ‘১৬ কোটি আরও পড়ুন..

প্রথম ঐতিহ্যবাহী “সুসং দুর্গাপুর” নামটা চাই

স্টাফ রিপোর্টার,রাজিব চৌধুরী- সুসঙ দুর্গাপুরে,পর্যটন এলাকা হিসেবে স্বীকৃতি চাই,বিশ্ববিদ্যালয় চাই,সোমেশ্বরীর সৌন্দয্য ফিরে পেতে চাই,একটা আন্তর্জাতিক মানের ষ্টেডিয়াম চাই,একটা মিনি পার্ক চাই । আরো চাই বালু উত্তোলন বন্ধ হোক,সাদা মাটি উত্তোলন আরও পড়ুন..

কবি মোঃ মাহমুদুল হাসান শাওনের সুসং দুর্গাপুর নিয়ে কিছু ভাবনা

রাজিব চৌধুরী দুর্গাপুর থেকে ঃ সুসঙ নামের ফলক চাই,তাহলে সবাই এই নামে চিনবে । দুর্গাপুরে প্রাচীন দিঘি.কমলা রাণী ও বড় দিঘির জন্য , নাম ফলক হবে. এখানে পার্কের মতো করা আরও পড়ুন..

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সংকটে- স্বাস্থ্য সেবা ব্যাহত – ১জন ডাক্তার দিয়ে চলছে ৫ লাখ লোকের চিকিৎসা।

স্টাফ রিপোর্টার , রাজিব চৌধুরী – নেত্রকোনার দুর্গাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সটি মাত্র ১জন ডাক্তার দিয়ে চলছে ৫ লাখ লোকের চিকিৎসা। চিকিৎসক সংকটে সাস্থ্য সেবা ব্যাহত। এ সুযোগে বেসরকারী ডাক্তারদের “টেষ্টবানিজ্যে” আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host