বুধবার, ১৫ Jul ২০২০, ০৫:৩৭ অপরাহ্ন

দুই চোরসহ একটি পিকআপ ভ্যান থেকে চোরাই গরু আটক করেন মুন্সীগঞ্জ সদর পুলিশ।

এস এম মেহজাবিন;মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সিগঞ্জের টংগীবাড়ি উপজেলা হতে দুই চোরসহ একটি পিকআপ ভ্যান থেকে চোরাই গরু আটক করে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করেছে পুলিশ।রবিবার রাতে ছোট কেওয়ার গ্রাম হতে গরু চুরি করে আরও পড়ুন..

মুন্সীগঞ্জের লৌহজংয়ে ভেকু গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে নিহত-১ আহত-৩। 

এস এ মেহজাবীন, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের লৌহজংয়ে একটি ভেকু মেশিন গাড়ী নিয়ন্ত্রণ হারিয়ে ১ জন নিহত ৩ জন আহত হয়েছে।আজ (মঙ্গলবার) ভোর সাড়ে ৫ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে।ঢাকা-মাওয়া আরও পড়ুন..

মুন্সিগঞ্জ মিরকাদিমে মাদকের বিরুদ্ধে সার্কেল এসপির বিশেষ অভিযানে গ্রেফতার- ৩ 

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ র‌বিবার সকা‌লে মুন্সীগ‌ঞ্জ সদর উপ‌জেলার মিরকা‌দিম পৌরসভার নৈয়‌দিঘীর পাথর এলাকায়।  মুন্সীগঞ্জ সদর সা‌র্কেল এস পি খন্দকার আশফাকুরজ্জামানে নেতৃ‌ত্বে নৈয়‌দি‌ঘীর পাথর এলাকায় মাদ‌কের বিরু‌দ্ধে  বি‌শেষ অ‌ভিযান  চালান। অ‌ভিযান চা‌লি‌য়ে আরও পড়ুন..

মহান বিজয় দিবস উপলক্ষে স্বপ্ননীড় ডায়াগনোষ্টিক ল্যাবে ফ্রি চিকিৎসা সেবা 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে স্বপ্ননীড় ডায়াগনোষ্টিক ল্যাবে ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করা হয়, এতে ব্লাড গ্রুপ, ডায়াবেটিস নির্ণয়,ও ডাক্তারের ব্যবস্থাপত্র প্রদান করা হয়। সকাল ৮ টা থেকে দুপুর আরও পড়ুন..

মুন্সীগঞ্জে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ল্যাপটপ বিতরন

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার ঐতিহ্যবাহী রিকাবীবাজার উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা ও তাদের মাঝে ল্যাপটপ বিতরন করা  হয়েছে। সোমবার বেলা ১২ টায় মিরকাদিমে বিদ্যালয়টির আরও পড়ুন..

টংগীবাড়িতে ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস পালন।

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃমুন্সীগঞ্জের টংগীবাড়ি উপজেলায় নানা আয়োজনের মাধ্যমে বিজয় দিবস পালন করা হয়।দিবসটি উপলহ্মে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো টংগীবাড়ি উপজেলার মাঠ প্রাঙ্গনস্থ শহীদ মিনারে পুস্পস্তপক অর্পণ করেন।সোমবার সকালে আরও পড়ুন..

টঙ্গীতে চোর সন্দেহে এক যুবকে পিটিয়ে হত্যা।

মুন্সীগঞ্জ (টংগীবাড়ি)প্রতিনিধিঃ চোর সন্দেহে টঙ্গীতে এক যুবকের পিছিয়ে হত্যার অভিযোগ উঠেছে।রোববার ভোর রাতে টঙ্গীর দত্তপাড়া চাঁনকিরটেক এলাকায় চোর সন্দেহে কালা সেলিম (৩৫) নামে এক যুবকে পিছিয়ে হত্যা করেছে এলাকাবাসী।নিহত কালা আরও পড়ুন..

মুন্সিগঞ্জ সিরাজদিখাঁনে গৃহবধুর আত্মহত্যা। 

এস এ মেহজাবীন;মুন্সীগঞ্জ প্রতিনিধিঃমুন্সিগঞ্জ সিরাজদিখাঁনে গলায় ফাঁস দিয়ে সম্পা ইসলাম সনি(৪০) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে।আজ রবিবার সকাল সাড়ে ৯ টায় উপজেলার কংশপুরা গ্রামে মোহাসিন দেওয়ানের (মুঞ্জু) স্ত্রী সম্পা ইসলাম আরও পড়ুন..

টংগিবাড়ীতে মতবিনিময় সভা এবং ওপেন হাউজ ডে অনুষ্ঠিত। 

এস এ মেহজাবীন;মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ- পুলিশ জনতা,জনতাই পুলিশ এই স্লোগানে-মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ ও গুজব বিরোধী মতবিনিময় সভা এবং ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।সোমবার (০২ ডিসেম্বর) বিকাল ৪ টায় টংগীবাড়ি থানা কম্পাউন্ডে বাংলাদেশ পুলিশ, আরও পড়ুন..

মুন্সীগঞ্জের হাসাইল-বানারী ত্রি-বার্ষিক সম্মেলন-২০১৯।

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃমুন্সিগঞ্জের টংগীবাড়ি উপজেলার হাসাইল-বানারী ইউনিয়ণ আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০১৯  অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ ডিসেম্বর) বিকেল ৩ টায় বাণারী বহুমূখী উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এস.এম আনিসুর আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host