রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
নড়াইলে সাবেক ইউপি সদস্যর বাড়ি থেকে বিপুল পরিমাণ গান পাউডারসদৃশ বস্তু উদ্ধার নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ প্রধানের এক বছরপূর্তি উপলক্ষে ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত  গোপালগঞ্জে যুবলীগ নেতার ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ সাবেক সাংসদ ও অভিনেত্রী কবরী’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাসানোর অভিযোগ জামিনে মুক্ত। নড়াইল জেলা অনলাইন ক্লাবের নিন্দা  জয়পুরহাটে ঐতিহাসিক মুজিব নগর দিবস পলিত গোবিন্দগঞ্জের বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের পুলিশ কর্তৃক ৮৩ কেজি ওজনের বিষ্ণুমূর্তি উদ্ধার গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা ও তার পুত্রকে কুপিয়ে আহত রাণীশংকৈলে  লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বিএমএসএস”এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদককে নড়াইল জেলা অনলাইন মিডিয়া কিলাবের অভিনন্দন  জয়পুরহাটে ১১তম দিনে কঠোর লক ডাউন চলছে ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া লক ডাউন পালন করছে গোবিন্দগঞ্জবাসী। কাশিয়ানী থানায় এসআইয়ের ঝুলন্ত মরাদেহ উদ্ধার কুড়িগ্রামে সাংবাদিক রুহুল আমিন রুকু সড়ক দুর্ঘটনায় আহত সকলের কাছে দোয়া কামনা টেকনাফের র‍্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ বালুখালীর দুই যুবক আটক কুড়িগ্রামে  আইনজীবীর সাথে  দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক  বালুখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা ও স্থানীয় ২৫০ পরিবারে উৎস’র ইফতার সামগ্রী বিতরণ নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী গুলি  গ্রেফতার ২ জয়পুরহাটে করোনা প্রতিরোধে পৌরসভার উদ্যোগে সাবান, ব্লিচিং পাউডার বিতরণ
লকডাউনে বন্ধ থাকবে অফিস-মার্কেট, খোলা থাকবে শিল্প-কারখানা

লকডাউনে বন্ধ থাকবে অফিস-মার্কেট, খোলা থাকবে শিল্প-কারখানা

দ্রুত বেড়ে যাওয়া করোনাভাইরাসের সংক্রমণ রোধে সোমবার (৫ এপ্রিল) থেকে সপ্তাহের জন্য লকডাউন দিতে যাচ্ছে সরকার। লকডাউনের মধ্যে জরুরি সেবা দেয়া প্রতিষ্ঠান ছাড়া সব ধরণের সরকারি বেসরকারি-প্রতিষ্ঠান বন্ধ থাকবে। তবে আরও পড়ুন..

আগামী সোমবার ৫ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য লকডাউন : কাদের

এক সপ্তাহের জন্য সারা দেশে লকডাউন দেওয়া হচ্ছে। আগামী সোমবার থেকে সাত দিন এই লকডাউন বলবৎ থাকবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের গণমাধ্যমকে এ কথা জানিয়েছেন। আজ শনিবার নিজের আরও পড়ুন..

একদিনে সর্বোচ্চ ৬৮৩০ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৫০

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৫০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়াল নয় হাজার ১৫৫ জনে। এ সময়ে করোনা শনাক্ত হয়েছে আরও ছয় হাজার ৮৩০ আরও পড়ুন..

আজ দ্বিতীয় ডোজ করোনা টিকার নিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ

করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। বৃহস্পতিবার (০১ এপ্রিল) দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন তিনি। টিকা গ্রহণের পর প্রতিমন্ত্রী জানান, আরও পড়ুন..

৪০ মেট্রিকটন (দুই হাজার কার্টন) খেজুর দিয়েছে সৌদি আরব সরকার।

আসন্ন রমজানে দেশের প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে ইফতার সামগ্রীর অংশ হিসেবে বিতরণের জন্য ৪০ মেট্রিকটন (দুই হাজার কার্টন) খেজুর দিয়েছে সৌদি আরব সরকার। বৃহস্পতিবার (০১ এপ্রিল) দুপুরে সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও আরও পড়ুন..

করোনাভাইরাস যাতে ছড়াতে না পারে তার জন্য জনসমাগম এড়াতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ

করোনাভাইরাস যাতে ছড়াতে না পারে তার জন্য জনসমাগম এড়াতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া তিনি সবাইকে মাস্ক পরার অনুরোধ জানিয়েছেন। অনুরোধ জানিয়েছেন বাইরে থেকে ঘরে ফিরে নাকে-মুখে গরম পানির ভাপ আরও পড়ুন..

আজ সর্বোচ্চ শনাক্তের দিনে মৃত্যু ৫৯

দেশে করোনাভাইরাসে আক্রান্ত গত ২৪ ঘণ্টায় আরও ছয় হাজার ৪৬৯ জনকে শনাক্ত করা হয়েছে। এটিই এখন পর্যন্ত দেশে একদিনে সর্বোচ্চ শনাক্ত। এ নিয়ে দেশে মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ছয় আরও পড়ুন..

সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৫২ জনের মৃত্যু

সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় ৫২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৯ হাজার ৪৬ জনে। তাদের মধ্যে পুরুষ ৩৮ জন ও নারী ১৪ জন। আরও পড়ুন..

করোনা ভ্যাকসিনের ডাটাবেজের জন্য ২ কোটি ৮৮ লাখ টাকা বরাদ্দ চেয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

করোনা ভ্যাকসিনের ডাটাবেজের জন্য ২ কোটি ৮৮ লাখ টাকা বরাদ্দ চেয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ।

করোনা ভ্যাকসিনের ডাটাবেজের জন্য ২ কোটি ৮৮ লাখ টাকা বরাদ্দ চেয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ। সম্প্রতি স্বাস্থ্য সেবা বিভাগের বাজেট অধিশাখা থেকে এ বরাদ্দ চেয়ে অর্থ সচিবকে চিঠি দেয়া হয়েছে। চিঠিতে আরও পড়ুন..

সারা দেশে চিকিৎসকসহ ৮১৬৫ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত, মৃত্যু ১৩৪

সারা দেশে চিকিৎসকসহ ৮১৬৫ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত, মৃত্যু ১৩৪

করোনাভাইরাসে এ পর্যন্ত রাজধানীসহ সারা দেশে আট হাজার ১৬৫ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন। মোট আক্রান্তদের মধ্যে দুই হাজার ৮৯৪ জন চিকিৎসক, এক হাজার ৯৮৪ জন নার্স এবং আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host