সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৮ অপরাহ্ন

শিরোনাম:
কুড়িগ্রামে রেলের জমি থেকে উচ্ছেদকৃত বাস্তহারাদের ডিসি অফিস অবস্থান কর্মসূচি জয়পুরহাট পৌরসভার সীমানা বর্ধিত করে পল্লী এলাকাকে সংযুক্ত করার প্রতিবাদ গোবিন্দগঞ্জে দুবৃর্ত্তদের হাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় স্কুল ছাত্রের মৃত্যু গোবিন্দগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত স্বামীকে নিয়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন নুসরাত ফারিয়া ‘আমার জীবনের সবচেয়ে খারাপ সময় শুরু হয় তখন যখন আমি কেবিসি জিতি’ -সুশীল কুমার। রাণীশংকৈলে পেঁয়াজে গড়ম ঝাঁঝ, প্রতিকেজি পেঁয়াজ ১০০ টাকা নড়াইল কালনা সড়কের উপরে মাছের  আড়ৎ  রাণীশংকৈল পৌরসভা নির্বাচন, সাম্ভাব্য প্রার্থীদের আগাম গণসংযোগ নড়াইলে ডিবি পুলিশের অভিযানে পলাতক দুই আসামি ৯৭ পিচ ইয়াবাসহ গ্রেফতার   

কেন্দ্র ঘোষিত কর্মসূচী  সেভ দ্য রোড বাঁশখালী সহ ১৮ শাখায় জীবানুনাশক স্প্রে

বাঁশখালী প্রতিনিধি – সেভ দ্য রোড-এর প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী ও মহাসচিব শান্তা ফারজানা অনুমোদিত কেন্দ্র ঘোষিত কর্মসূচী পালনে সেভ দ্য রোড বাঁশখালী সহ ১৮ শাখায় জীবানুনাশক স্প্রে করেছেন নেতৃবৃন্দ। ২ আরও পড়ুন..

মোংলা উপজেলার পরিষদ নবনির্বাচিত শপথ গ্রহণ সম্পন্ন

মোঃহাফিজুর রহমান,  মোংলা: মোংলা উপজেলার নবনির্বাচিত পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ সম্পন্ন। ১৮/০৪/২০১৯ ইং বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার আরও পড়ুন..

মোংলা নৌ-যান শ্রমিক ফেডারেশনের ধর্মঘট

মুফতি হাফিজুর রহমান, মোংলা থেকে: ১১ দফা দাবিতে দেশব্যাপি ধর্মঘট শুরু করেছে নৌ-যান শ্রমিকরা। সোমবার রাত ১২টা এক মিনিট থেকে শুরু হওয়া ধর্মঘটের ফলে মোংলা বন্দরে বহিনোঙ্গরে অবস্থানরত ১৫টি বানিজ্যিক আরও পড়ুন..

মোংলায় বৈশাখের শোভাযাত্রা শুভ নববর্ষ ১৪২৬

মুফতি হাফিজুর রহমান, মোংলা প্রতিনিধি: প্রতি বছরই দিনটি শুরু হয় প্রভাতবেলায় সার্বজনীন মঙ্গল কামনা করে পারস্পারিক ভ্রাতৃত্বের বন্ধনে অবগাহনের পাথেয় হিসেবে মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে। এরপরেই বর্ষবরণের মূল আয়োজন মঙ্গল আরও পড়ুন..

বিমান ছিনতাইকারী নিহতে নাম মাহাদী নয় মাজিদুল

বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ বিজি-১৪৭ ফ্লাইট ছিনতাইকারী মাহাদী (২৬) সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত হয়েছে। তবে টিকিটে তার নাম মো. মাজিদুল বলে জানা গেছে। তবে তার সর্ম্পকেবিস্তারিত কিছু জানা আরও পড়ুন..

বিমান ছিনতাই  ঘটনার সঙ্গে জড়িত অস্ত্রধারী যুবক মাহাদী নিহত হয়েছেন।

চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাই নাটকের অবসান হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত অস্ত্রধারী যুবক মাহাদী নিহত হয়েছেন। রোববার (২৪ ফেব্রুয়ারি) রাত পৌনে নয়টায় সেনাবাহিনীর পক্ষ থেকে ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ব্রিফিংয়ে আরও পড়ুন..

বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী আটক।

এনবি নিউজ একাত্তর-চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টাকারী আটক।  রবিবার রাতে তাকে আটক করা হয়। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের এডিসি (বন্দর ডিভিশন) আরেফিন জুয়েল জানান, আমরা সন্দেহভাজন ব্যক্তি আটক করেছি। আরও পড়ুন..

চট্টগ্রামে বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ছিনতাইয়ের চেষ্টা-ভেতরে অস্ত্রধারী

এনবি নিউজ একাত্তর-ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ ঘিরে রেখেছে পুলিশ। উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করা হয়েছে। এমন খবর পাওয়ার পরই সেটি ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব। উড়োজাহাজের ভেতরে একজন সন্দেহভাজন অস্ত্রধারী পাইলটকে জিম্মি করে আরও পড়ুন..

বাংলাদেশ ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে: প্রধানমন্ত্রী

এনবিনিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ধাপে ধাপে এগিয়ে যাচ্ছে। বিশ্বে সম্মানজনক অবস্থানে এসেছে। দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রথম টানেল হচ্ছে চট্টগ্রামের কর্ণফুলীতে। ২০১০ সালে এ টানেল নির্মাণের ঘোষণা দিয়েছিলাম। টানেল আরও পড়ুন..

বঙ্গবন্ধু টানেলের খননের উদ্বোধন রোববার

ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল (রোববার) বন্দরনগরী চট্টগ্রামের কর্ণফুলী নদীর তলদেশে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের বোরিং কাযর্ক্রমের উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রী সকাল ১১টায় এ কার্যক্রমের উদ্বোধন করবেন বলে শনিবার আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host