মঙ্গলবার, ১৪ Jul ২০২০, ০৪:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
উলিপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষন চেষ্টার অভিযোগে আওয়ামীলীগ নেতা আটক কুড়িগ্রামে ধরলা ও ব্রহ্মপুত্রের পানি বিপদ সীমার উপর দিয়ে প্রবাহিত বাঁধ ভেঙে ২০ গ্রাম প্লাবিত গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের অভিযানে ৯৫ বোতল ফেন্সিডিলসহ আটক ২ গোবিন্দগঞ্জে ৭৩ বোতল ফেন্সিডিলসহ মোটরসাইকেল আটক ভূরুঙ্গামারীতে ১১০ বছর বয়সেও তফিল উদ্দিনের ভাগ্যে জোটেনি বয়স্ক ভাতা জয়পুরহাটের আক্কেলপুরে ‘প্রেস’ লেখা মোটরসাইকেলে ফেনসিডিল সুন্দরগঞ্জে  ইউপি সদস্যের বিরুদ্ধে  মাদ্রাসা ছাত্রাবাস ভাঙচুরের অভিযোগ কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি গাইবান্ধায় ল্যাব স্থাপনসহ ৪ দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ গোবিন্দগঞ্জে পানিতে ডুবে কিশোরীর মৃত্যু

গাড়িচালককে বাথরুমে আটকে নির্যাতন, অভিযুক্ত মহিলা চেয়ারম্যান

নিউজ ডেস্ক: ব্যক্তিগত প্রাইভেটকারের সাথে অন্য একটি গাড়ির ধাক্কা লাগায় সেই চালককে মারধর করে বাথরুমে আটক রেখে নির্যাতনের অভিযোগ উঠেছে কুমিল্লা আদর্শ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসেনেয়ারা বকুলের আরও পড়ুন..

হোটেলে পাওয়াগেল ২বস্তা কনডম ও ৩৫০পিচ ইয়াবা। 

এন এম সিকদার, স্টাফ রিপোর্টার।  কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকায় ঈশিতা নামের একটি আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে জব্দ করা হয়েছে ২ বস্তা কনডম ও ৩৫০ পিচ ইয়াবা। এবং  অসামাজিক কার্যকলাপে জড়িত আরও পড়ুন..

অসহায়ের সহায়: গ্রাম আদালত- ২০ টাকা ফি দিয়ে ৭০ হাজার টাকা ফেরত পেল আরিফা

মামলার আবেদনকারীর পরিচিতি: মোসাম্মৎ আরিফা আক্তার। বয়স আনুমানিক ৩৫। গ্রাম- সোনাকান্দা, ইউনিয়ন- দৌলতপুর, উপজেলা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা। ৪ বোন ও বাবা মা সহ মোট ৬ জনের সংসার। পেশায় একজন কিন্ডার আরও পড়ুন..

কুমিল্লায় বিকাশ হ্যাকিং চক্রের মূল হোতা গ্রেফতার

কুমিল্লায় বিকাশ হ্যাকিং চক্রের মূল হোতা খোরশেদ আলমকে গ্রেফতার করেছে র‌্যাব। জেলার বুড়িচং উপজেলার ছয়ঘড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তার কাছ থেকে ৬৩টি সিম, ডিভাইসসহ হ্যাকিংয়ের ব্যবহৃত ইলেকট্রিক সামগ্রী উদ্ধার করে আরও পড়ুন..

কুমিল্লায় নজরুলের অনেক স্মৃতিচিহ্ন আজ অবহেলা-অনাদরে

অনলাইন ডেস্ক: আজ ১১ জ্যৈষ্ঠ (২৫ মে) প্রেম, দ্রোহ, মানবতা ও সাম্যের প্রতীক জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১১৯তম জন্মজয়ন্তী। প্রতি বছরের ন্যায় এবছরও স্থানীয় প্রশাসন ও নজরুল প্রেমীদের উদ্যোগে কুমিল্লা আরও পড়ুন..

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সদস্য সুমাইয়া খন্দকার বিথীর খোলা চিঠি…

আমি কুমিল্লা জেলার দক্ষিণ চর্থা গ্রামের জনাব জামাল খন্দকার এর মেয়ে সুমাইয়া খন্দকার বিথীর,নাংগলকোট থানার বাংগড্তা ইউনিয়ের আংগলখোড় গ্রামের নজির আহম্মদ মজুমদারের ছেলে ডাঃসাইফুল ইসলাম মজুমদারের সাথে ২০১৫ সালের ডিসেম্বর আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host