বুধবার, ১৫ Jul ২০২০, ০৫:১১ অপরাহ্ন

উখিয়ার বালুখালীতে চিহ্নিত ডাকাত-ইয়াবা বাহিনীর হামলায় নারীসহ রক্তাক্ত-৪ জন

শ.ম.গফুর, উখিয়া (কক্সবাজার) থেকে: কক্সবাজারের উখিয়া উপজেলার রোহিঙ্গা অধ্যুষিত বালুখালীতে জমি দখল করতে গিয়ে ইয়াবা ব্যবসায়ী জলু ও মিয়ার নেতৃত্বে ভাড়াটিয়া রোহিঙ্গা সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছে ৩ জন। আশংকাজনক আরও পড়ুন..

উখিয়ায় এবার সেনাবাহিনীর “সেনা বাজার”

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজার জেলার উপজেলার ইউনিয়ন ছেড়ে এবার উখিয়ায় সেনা বাজার বসিয়েছে সেনাবাহিনী। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা ও সেনাবাহিনী প্রধানের বলিষ্ঠ নেতৃত্বে দেশজুড়ে করোনা ভাইরাসের প্রভাব ও সাম্প্রতিক ঘূর্ণিঝড় আম্পানের প্রকোপে ক্ষতিগ্রস্ত, আরও পড়ুন..

উখিয়ায় বিজিবি’র সাথে বন্দুকযুদ্ধ, রোহিঙ্গা মাদককারবারী ছাদেক নিহত,ইয়াবা ও অস্ত্র উদ্ধার

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ কক্সবাজারের উখিয়ার পালংখালীতে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা, একটি অস্ত্র ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার আরও পড়ুন..

উখিয়ায় ইয়াবা সেবনে বাধা দেয়ায় যুবক খুন

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ করোনাভাইরাসের লকডাউনের মধ্যেই কক্সবাজারের উখিয়া উপজেলায় ইয়াবা সেবনে বাধা দেয়ায় ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। নিহতের নাম রুবেল (২০)।সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলা সদরের মালভিটাপাড়ায় এ ঘটনা ঘটে।নিহত রুবেল আরও পড়ুন..

ঘুমধুমে প্রধানমন্ত্রীর উপহার পেল ৪৭০ কর্মহীন পরিবার

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ উখিয়ার পাশ্ববর্তী বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন পরিষদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রেরিত  উপহার পেয়েছে ইউনিয়নের ৪৭০ পরিবার।৫ মে সকাল ১০ টায় ইউপি কমপ্লেক্স মিলনায়তনে কর্মহীন পরিবারের হাতে প্রধানমন্ত্রীর আরও পড়ুন..

ঘুমধুমের আবু সিদ্দিক নাইক্ষ্যংছড়ির আইসোলেশন ইউনিটে যেমন আছেন…..

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের তুমব্রু কোনারপাড়ার করোনা শনাক্ত( ৫৯)বয়সী বৃদ্ধ আবু সিদ্দিক যেমন আছেন নাইক্ষ্যংছড়ি সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে। এ বিষয়ে ২২ এপ্রিল (মঙ্গলবার ) সন্ধ্যায় নাইক্ষ্যংছড়ি সদর আরও পড়ুন..

কক্সবাজার জেলার প্রবেশদ্বারে জরুরী যানবাহন জীবানুমুক্ত করছে সেনাবাহিনী

নীতিশ বড়ুয়া, রামু- বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে। ইতোমধ্যে বৈশ্বিক মহামারীতে রূপ নিয়েছে এ ভাইরাস। করোনা মোকাবেলাকে একটি যুদ্ধ হিসেবে ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রত্যেক সেনাসদস্যকে আরও পড়ুন..

রামুতে দোকান কর্মচারিদের ইউএনও’র খাদ্য সহায়তা

নীতিশ বড়ুয়া, রামু রামুতে করোনা পরিস্থিতিতে কর্মহীন ২ শতাধিক দোকান কর্মচারিকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করেছে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। রবিবার (১৯ এপ্রিল) সকালে রামু সরকারি আরও পড়ুন..

রোহিঙ্গা ক্যাম্পে করোনার সংক্রমণ ঠেকাতে ৩শত শয্যা প্রস্তুতিতে কঠোর অবস্থানে প্রশাসন

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ বিশ্ব ব্যাপী মহামারী করোনা আতংকে মানুষ।নভেল করোনাভাইরাসের গণসংক্রমণ ঠেকাতে কক্সবাজার জেলা লকডাউন করার পর থেকে উখিয়া-টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পগুলোর নিয়ন্ত্রণ নিয়ে নিয়েছে প্রশাসন। রোহিঙ্গাদের চলাফেলা নিয়ন্ত্রণে কাজ করছে তারা। এ আরও পড়ুন..

কক্সবাজারে দুস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ ও চিকিৎসা সহায়তা অব্যাহত

নীতিশ বড়ুয়া, রামু করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে বেসামরিক প্রশাসনকে সহযোগিতা করতে কক্সবাজারে সেনাবাহিনীর সদস্যেদের কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজার এবং চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলায় আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host