রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
নড়াইলে সাবেক ইউপি সদস্যর বাড়ি থেকে বিপুল পরিমাণ গান পাউডারসদৃশ বস্তু উদ্ধার নড়াইল জেলা পুলিশের আয়োজনে পুলিশ প্রধানের এক বছরপূর্তি উপলক্ষে ও আলোচনা দোয়া মাহফিল অনুষ্ঠিত  গোপালগঞ্জে যুবলীগ নেতার ইফতার সামগ্রী ও মাস্ক বিতরণ সাবেক সাংসদ ও অভিনেত্রী কবরী’র মৃত্যুতে এমপি কমলের শোক প্রকাশ সাংবাদিককে ফেন্সিডিল দিয়ে ফাসানোর অভিযোগ জামিনে মুক্ত। নড়াইল জেলা অনলাইন ক্লাবের নিন্দা  জয়পুরহাটে ঐতিহাসিক মুজিব নগর দিবস পলিত গোবিন্দগঞ্জের বৈরাগীহাট তদন্ত কেন্দ্রের পুলিশ কর্তৃক ৮৩ কেজি ওজনের বিষ্ণুমূর্তি উদ্ধার গোপালগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধা ও তার পুত্রকে কুপিয়ে আহত রাণীশংকৈলে  লকডাউনের ৩য় দিনে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা বিএমএসএস”এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদককে নড়াইল জেলা অনলাইন মিডিয়া কিলাবের অভিনন্দন  জয়পুরহাটে ১১তম দিনে কঠোর লক ডাউন চলছে ময়মনসিংহের ত্রিশালে দ্বীতীয় দিনের মত চলছে সর্বাত্মক লকডাউন করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের দেওয়া লক ডাউন পালন করছে গোবিন্দগঞ্জবাসী। কাশিয়ানী থানায় এসআইয়ের ঝুলন্ত মরাদেহ উদ্ধার কুড়িগ্রামে সাংবাদিক রুহুল আমিন রুকু সড়ক দুর্ঘটনায় আহত সকলের কাছে দোয়া কামনা টেকনাফের র‍্যাবের অভিযানে ১০ হাজার পিস ইয়াবাসহ বালুখালীর দুই যুবক আটক কুড়িগ্রামে  আইনজীবীর সাথে  দুই মাদক ব্যবসায়ী হিরোইন সহ আটক  বালুখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত রোহিঙ্গা ও স্থানীয় ২৫০ পরিবারে উৎস’র ইফতার সামগ্রী বিতরণ নড়াইলে চাঁদা না পেয়ে ব্যবসায়ী গুলি  গ্রেফতার ২ জয়পুরহাটে করোনা প্রতিরোধে পৌরসভার উদ্যোগে সাবান, ব্লিচিং পাউডার বিতরণ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার যশোরেশ্বরী মন্দির পরিদর্শনও পূজা-অর্চনা করেন।

এনবি নিউজ একাত্তরঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরার যশোরেশ্বরী মন্দির পরিদর্শনও পূজা-অর্চনা করেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ঢাকায় সফররত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সাতক্ষীরায় পৌঁছেছেন। তিনি যশোরেশ্বরী মন্দির পরিদর্শন করছেন। শনিবার আরও পড়ুন..

কলারোয়ায় চাষীদের মধ্যে চিনা বাদামের বীজ বিতরণ

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় এই প্রথম বারের মতো চিনা বাদামের চাষ হতে যাচ্ছে। ২২ডিসেম্বর রোববার বেলা ১১টার দিকে উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরের উদ্যোগে দুইজন চাষীকে ৮০কেজি বাদামের বীজ প্রদান করা আরও পড়ুন..

কলারোয়ায় প্রেমিকাকে গোপনে বিয়ে করায় অপহরণ মামলায় ফেঁসে গেলেন প্রেমিক হাবিব!

  স্টাফ রিপোর্টার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় খোরদো গ্রামের স্কুল পড়ুয়া মিমের সাথে দীর্ঘদিন প্রেম সম্পর্কে বিয়ে করায় অবশেষে মিথ্যা অপহরণ মামলায় প্রেমিক হাবিবকে ফাঁসিয়ে দিয়েছেন জাদরেল প্রেমিকার মা। তার মেয়ে মিমকে আরও পড়ুন..

কলারোয়ায় মাদক মামলার আসামী গয়ড়ার তবিবর গ্রেফতার!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃসাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক মামলার আসামী তবিবর রহমান (২৩) কে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার গয়ড়া কলেজ মোড় এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। থানার আরও পড়ুন..

পরিবারের সাথে ঈদের নামাজ আদায় করা হলো না কলারোয়া লাঙ্গলঝাড়া গ্রামের সৈকতের!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় পরিবারের সাথে ঈদের আনন্দ ও পবিত্র ঈদ- উল- ফিতরের নামাজ আদায় করা হলো না ঢাকা কলেজের অনার্স প্রথম বর্ষের মেধাবী ছাত্র শাহরিয়ার সৈকতের (২০)। সে কলারোয়া আরও পড়ুন..

কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে পালিত হয়েছে মুসলমান ধর্মের সবচেয়ে সর্ববৃহৎ ঈদের জামাত পবিত্র ঈদ-উল- ফিতর। ধর্মপ্রান মুসুল্লীরা আল্লাহকে খুশি রাখার জন্য দীর্ঘ ১ মাস আরও পড়ুন..

মজনু চৌধুরীর পক্ষ থেকে কলারোয়ার বাসীকে ঈদ-উল- ফিতরের শুভেচ্ছা!

স্টাফ রিপোর্টার-ঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সফল আহবায়ক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু’র পক্ষ থেকে কলারোয়া পৌর বাসীসহ সকল ধর্মপ্রান মুসলমানদের জানাই পবিত্র মাহে আরও পড়ুন..

কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযান ৪৮ বোতল ফেন্সিডিলসহ তিন ব্যক্তি আটক!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ মাদক বিরোধী ও বিশেষ অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেন্সিডিলসহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার (২৯ই মে) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে পৃথক অভিযানে আরও পড়ুন..

কলারোয়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে থানা পুলিশের জিহাদ ঘোষনা–মেরীনা আক্তার!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলাকে ‘মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে ইফটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ করতে জিহাদ ঘোষনা করেছেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেরীনা আক্তার। বুধবার (২৯ আরও পড়ুন..

কলারোয়ায় কৃষকদের মাঝে কৃষি প্রশিক্ষণ অনুষ্ঠিত!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় ‘কৃষিই সমৃদ্ধি কৃষিই দেশ, সোনার ফসলে কৃষকের বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮- ১৯ অর্থ বছরে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় উৎপাদনশীল বৃদ্ধির আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host