বুধবার, ১৫ Jul ২০২০, ০৫:১৬ অপরাহ্ন

কলারোয়ায় চাষীদের মধ্যে চিনা বাদামের বীজ বিতরণ

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় এই প্রথম বারের মতো চিনা বাদামের চাষ হতে যাচ্ছে। ২২ডিসেম্বর রোববার বেলা ১১টার দিকে উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তরের উদ্যোগে দুইজন চাষীকে ৮০কেজি বাদামের বীজ প্রদান করা আরও পড়ুন..

কলারোয়ায় প্রেমিকাকে গোপনে বিয়ে করায় অপহরণ মামলায় ফেঁসে গেলেন প্রেমিক হাবিব!

  স্টাফ রিপোর্টার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় খোরদো গ্রামের স্কুল পড়ুয়া মিমের সাথে দীর্ঘদিন প্রেম সম্পর্কে বিয়ে করায় অবশেষে মিথ্যা অপহরণ মামলায় প্রেমিক হাবিবকে ফাঁসিয়ে দিয়েছেন জাদরেল প্রেমিকার মা। তার মেয়ে মিমকে আরও পড়ুন..

কলারোয়ায় মাদক মামলার আসামী গয়ড়ার তবিবর গ্রেফতার!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃসাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক মামলার আসামী তবিবর রহমান (২৩) কে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার গয়ড়া কলেজ মোড় এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে। থানার আরও পড়ুন..

পরিবারের সাথে ঈদের নামাজ আদায় করা হলো না কলারোয়া লাঙ্গলঝাড়া গ্রামের সৈকতের!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় পরিবারের সাথে ঈদের আনন্দ ও পবিত্র ঈদ- উল- ফিতরের নামাজ আদায় করা হলো না ঢাকা কলেজের অনার্স প্রথম বর্ষের মেধাবী ছাত্র শাহরিয়ার সৈকতের (২০)। সে কলারোয়া আরও পড়ুন..

কলারোয়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সারা দেশে পালিত হয়েছে মুসলমান ধর্মের সবচেয়ে সর্ববৃহৎ ঈদের জামাত পবিত্র ঈদ-উল- ফিতর। ধর্মপ্রান মুসুল্লীরা আল্লাহকে খুশি রাখার জন্য দীর্ঘ ১ মাস আরও পড়ুন..

মজনু চৌধুরীর পক্ষ থেকে কলারোয়ার বাসীকে ঈদ-উল- ফিতরের শুভেচ্ছা!

স্টাফ রিপোর্টার-ঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের সফল আহবায়ক জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু’র পক্ষ থেকে কলারোয়া পৌর বাসীসহ সকল ধর্মপ্রান মুসলমানদের জানাই পবিত্র মাহে আরও পড়ুন..

কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযান ৪৮ বোতল ফেন্সিডিলসহ তিন ব্যক্তি আটক!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ মাদক বিরোধী ও বিশেষ অভিযান চালিয়ে ৪৮ বোতল ফেন্সিডিলসহ তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। বুধবার (২৯ই মে) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে পৃথক অভিযানে আরও পড়ুন..

কলারোয়ায় মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে থানা পুলিশের জিহাদ ঘোষনা–মেরীনা আক্তার!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়া উপজেলাকে ‘মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে ইফটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধ করতে জিহাদ ঘোষনা করেছেন সাতক্ষীরা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মেরীনা আক্তার। বুধবার (২৯ আরও পড়ুন..

কলারোয়ায় কৃষকদের মাঝে কৃষি প্রশিক্ষণ অনুষ্ঠিত!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় ‘কৃষিই সমৃদ্ধি কৃষিই দেশ, সোনার ফসলে কৃষকের বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮- ১৯ অর্থ বছরে ন্যাশনাল এগ্রিকালচার টেকনোলজি প্রোগ্রাম ফেজ প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় উৎপাদনশীল বৃদ্ধির আরও পড়ুন..

কলারোয়ায় পুলিশি অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার!

ফিরোজ জোয়ার্দ্দার-ঃ সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে থানার জিআর ১৬৫/১১ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী জুয়েল হোসেন (২৫) কে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২৮ শে মে রাত ২ টার দিকে আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host