বুধবার, ১৫ Jul ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

মানবতার ফেরিওয়ালা চেয়ারম্যান বকুল

এম সাঈদ: মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে চারিদিকে মানবতা যখন ভূলুন্ঠিত, সন্তান ফেলে যাচ্ছে তার জন্মদাতা পিতামাতা কে, স্ত্রী দেখছেন না তার স্বামীকে,স্বামী দেখছেন না তার স্ত্রীকে, শেষ বিদায়ের আগের দেখা আরও পড়ুন..

বাগআঁচড়া প্রেসক্লাবের ত্রি-বাষিক কমিটি গঠন

বাগআঁচড়া প্রতিনিধি ॥ যশোরের বাগআঁচড়া প্রেস ক্লাবের ত্রি-বাষিক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা হেদায়েতউল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় পূর্বের কমিটির মেয়াদ আরও পড়ুন..

যশোরের মনিরামপুরে এক করোনা রোগী সনাক্ত

এম সাঈদ: যশোরে প্রথমবারের মতো এক করোনা রোগী শনাক্ত হলো, তিনি মণিরামপুরের স্বাস্থ্যকর্মী। আজ কিছু সময় আগে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এই তথ্য নিশ্চিত করেন। এর আগ পর্যন্ত যশোর জেলায় কোনো করোনা আরও পড়ুন..

কোল্ড স্টোরেজে রাখা ইলিশে করোনা ঝুঁকি থাকলেও  শার্শার হাট-বাজারে বিক্রি হচ্ছে দেদাছে

এম সাঈদ।। পহেলা বৈশাখ সামনে রেখে শার্শার হাট-বাজারে দীর্ঘ দিন কোল্ড স্টোরেজে রাখা ইলিশ মাছ বিক্রি হচ্ছে। যা খেলে মানব দেহে করোনা ভাইরাস সংক্রমণের মারাত্বক ঝুঁকি রয়েছে। আর উপজেলার হাট-বাজার আরও পড়ুন..

“বাংলায় মজিবর শার্শায় তবিবর” খ্যাত সাবেক সংসদ সদস্য তবিবর রহমান সরদারের মৃত্যু বার্ষিকী আজ

এম সাঈদ।। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যশোরের প্রবীণ রাজনীতিবিদ, যশোর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও শার্শার সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা তবিবর রহমান সরদারের ১০ম মৃত্যু বার্ষিকী আজ। ২০১০ সালের ৩ আরও পড়ুন..

ইতালি ফেরা শার্শার রশিদ করোনাভাইরাস আতংকে নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে

এম সাঈদ।। ইতালি থেকে দেশে আসা শার্শার আব্দুর রশিদকে(৫৩) করোনাভাইরাস আতংকে তার নিজ বাড়িতে ‘হোম কোয়ারেন্টাইনে’ রাখা হয়েছে। আব্দুর রশিদ শার্শার বাগআঁচড়া ইউনিয়নের টেংরা গ্রামের মেঠোপাড়ার মৃত রাহাতুল্লার ছেলে। জানাগেছে আরও পড়ুন..

বেতনা নদীর সংযোগস্থলে নির্মিত স্লুইস গেট অকেজো : দুর্ভোগ লাঘবের উদ্যোগ নেই

নিজস্ব প্রতিবেদক॥ যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের সামটা খালের সাথে বেতনা নদীর সংযোগস্থলে নির্মিত স্লুইস গেটটি দীর্ঘদিন ধরে অকেজো হয়ে পড়ে রয়েছে। এরফলে এলাকার মানুষ চরম দুর্ভোগের শিকার হচ্ছেন। অন্যদিকে আরও পড়ুন..

শার্শার কন্যা সন্তানকে হত্যা করার পর গর্ভবতী মায়ের আত্নহত্যা

এম সাঈদ।। শার্শার শিকারপুর গ্রামের আল মামুনের স্ত্রী গর্ভবতী মা জুলেখা খাতুন (২৪) নিজের কন্যা সন্তান আমেনা (৪)কে হত্যার পর মা নিজে আত্নহত্যা করেছে বলে জানা গেছে৷ জুলেখার পেটে ৭ আরও পড়ুন..

যশোরে সড়ক দূঘর্টনায় একই পরিবারের ৩ নারী নিহত 

এম সাঈদ।। যশোর শহরের বিমান অফিস মোড়ে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরও দুইজন।শুক্রবার (১৭ জানুয়ারি) দিনগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা আরও পড়ুন..

ঝিকরগাছার কুলবাড়িয়াই সিক্স-এ সাইড ক্রিকেট টুনামেন্টে স্পোর্টিং ক্লাব চাম্পিয়ান

এম সাঈদ ।। উৎসব মুখর পরিবেশে ঝিকরগাছার কুলবাড়িয়া বিকেএস মাধ্যমিক বিদ্যালয় চত্বরে আট দলীয় সিক্স-এ সাইড ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কুলবাড়িয়া ইউনাইটেড স্পোর্টিং ক্লাব আয়োজিত এই টুনামেন্টের উদ্বোধন করেন টুনামেন্ট আরও পড়ুন..



© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host