ঢাকাWednesday , 6 December 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ত্রিশালে  স্বতন্ত্র এমপি প্রার্থী আনিছের ব্যাপক গণসংযোগ

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহ-৭ (ত্রিশাল)আসনের স্বতন্ত্র এমপি প্রার্থী জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, ত্রিশাল পৌরসভার সাবেক ৩বারের মেয়র  আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ দিনব্যাপী বিভিন্ন ইউনিয়নে ব্যাপক  গণসংযোগ করে চলছেন।
বুধবার (৬ডিসেম্বর)  দিনভর  উপজেলার রামপুর ও আমিরাবাড়ী ইউনিয়নের বিভিন্ন জনবহুল পয়েন্টে ও বাড়ী-বাড়ী গিয়ে তিনি গণসংযোগ ও পথসভা করেন। এসময় তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ-৭ আসনের ভোটারদের কাছে দোয়া চান।
 এসময় তিনি বলেন আমি যদি এমপি হতে পারি তাহলে আপনাদের সেবক হিসেবে মুরুব্বিদের দিক নির্দেশনায় ময়মনসিংহ-৭ আসনের এলাকাবাসীর ভাগ্য উন্নয়নের লক্ষ্যে সর্বদাই জনগণের পাশে থেকে কাজ করে যাবো। তাই আপনাদের দোয়া ও সমর্থন কমনা করছি। আমি নির্বাচনী এলাকার অসহায় ও সাধারণ মানুষের পাশে সব সময় আছি এবং থাকবো।
এসময় তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে প্রত্যন্ত গ্রামের হাট-বাজার মাদরাসা, আশ্রয়ণ প্রকল্পে ঘুরে শেখ হাসিনার উন্নয়ন চিত্র তুলে ধরে লিফলেট বিতরণের মাধ্যমে ভোট ও দোয়া প্রার্থনা করেন। প্রচারণার অংশ হিসেবে বেশ কয়েকটি স্থানে তিনি পথসভায় অংশ নেন। এ সময় স্থানীয় নেতাকর্মীসহ বিপুলসংখ্যক ব্যক্তিবর্গরা এবিএম আনিসুজ্জামান আনিছকে আসন্ন নির্বাচনে এমপি হিসাবে বিজয়ী করতে স্লোগান দেন

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।