তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দীন রিপনের ৪৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভা

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক রায়হান উদ্দীন রিপনের ৪৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সন্ধ্যায় বাদাঘাট ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে জন্মদিন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মো. জুনাব আলীর সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সেলিম হায়দারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, বড়দল উত্তর ইউপি যুবলীগের সভাপতি ও বাদাঘাট বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক মো. মাসুক মিয়া,তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাহাত হায়দার, মো. সাদ্দাম হোসেন, উপজেলা যুবলীগ নেতা মো. সাইদুর রহমান, বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. মানিক মিয়া, উত্তর বড়দল যুবলীগের সাধারন সম্পাদক আব্দুল মোতালিব,উত্তর শ্রীপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন ,যুগ্ম সাধারন সম্পাদক মো. ফারুক মিয়া,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদ মিয়া, প্রচার সম্পাদক করিম মিয়াসহ ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নেতৃবৃন্দরা বলেন,জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজপথের সৈনিক ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের যেকোন আন্দোলন সংগ্রামে ঝাপিঁয়ে পড়ার নির্দেশ পালনকারী তাহিরপুর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক অগ্রদূত রায়হান উদ্দীনের রিপনের জন্মদিনের কেক কেটে তার দীর্ঘায়ূ ও সুস্থতা কামনা করেন। সুনাগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল,সিনিয়র যুগ্ম আহবা॥যক আসাদুজ্জামান সেন্টু ও যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমেদর নির্দেশে সরকারের উন্নয়ন কর্মকান্ড সাধারন জনগনের মধ্যে পৌছে দিতে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে নেতৃবন্দরা আরো বলেন,স্বাধীনতা বিরোধীদের যেকোন ধরনের অপতৎপরতা রুখে দিতে তাহিরপুরের এই কৃতি সন্তান রায়হান উদ্দীন রিপনের সাথে আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার জন্য উপস্থিত নেতৃবৃন্দরা অঙ্গীকার পূর্নব্যক্ত করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More