ডাক্তার হলেন মিষ্টি জান্নাত

Spread the love

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রে নায়িকা মিষ্টি জান্নাত। শাহাদৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক বড় পর্দায়। এরপর কাজ করেছেন আরো বেশ কিছু চলচ্চিত্রে। গত বছরের শুরুর দিকে মুক্তি পেয়েছে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘তুই আমার রানি’। ইতোমধ্যে আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয়ের কথা চলছে তার।

তবে এসব খবর পুরোনো, নতুন খবর হলো নায়িকার পাশাপাশি নতুন আরো এক তকমা যুক্ত হলো তার নামের পাশে। মিষ্টি জান্নাত রাজধানীর শিকদার মেডিকেলে পড়াশোনা করতেন। সেখান থেকেই ডাক্তার হয়ে বের হলেন তিনি। বৃহস্পতিবার প্রকাশ হয়েছে তার পরীক্ষার ফলাফল।
একান্ত আলাপ কালে মিষ্টি জান্নাত বলেন, কাজের পাশাপাশি পড়াশোনাটা চালিয়ে যেতে বেশ কষ্ট হয়েছে। তবে অবশেষে সেই কষ্ট সার্থক হয়েছে আমার। আমার মা আমার থেকে বেশী খুশি। আর মায়ের খুশিই আমার খুশি
যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রটি মুক্তির পর নিজেকে বেশ বদলে ফেলছেন মিষ্টি। নিয়োমিত জিম করে শারীরিক ভাবে নিজেকে ফিট করছেন। ইতোমধ্যে নিজের ওজন কমিয়ে নিজেকে বেশ ভিন্ন মাত্রায় নিয়ে যাওয়ার চেষ্টায় আছেন এই নায়িকা। যা তার ফেসবুক ওয়ালে ঘুরলেই দেখা যায়।

মিষ্টি জান্নাত অভিনীত এখন পর্যন্ত মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা চারটি। লাভ স্টেশন ছবিতে জুটি বেঁধে ছিলেন নায়ক বাপ্পীর সাথে। ‘চিনি বিবি’ ছবিতে জুটি বেঁধে ছিলেন নায়ক জয় চৌধুরীর সাথে ও ‘তুই আমার’ ছবিতে কাজ করেছেন নায়ক সাইমন সাদিকের সাথে। তাছাড়া যৌথ প্রযোজনায় নির্মিত ‘তুই আমার রানি’ চলচ্চিত্র মিষ্টি জুটি বেঁধেছেন কলকাতার নায়ক সূর্যর সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *