ঢাকাThursday , 29 March 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে ৬৬ প্রকল্পের উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন

Link Copied!

নিজস্ব প্রতিবেদক।এনবিনিউজ একাত্তর: ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ আয়োজিত জনসভা মঞ্চে উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি বোতাম টিপে সভামঞ্চ থেকে সেখানকার ৩৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন; পাশাপাশি ভিত্তিপ্রস্তর স্থাপন করেন আরও ৩৩টি প্রকল্পের।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বিকেল ৫টার কিছু আগে এসব প্রকল্পের উদ্বোধন করা হয়। এর আগে সকাল ১১টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি স্থানীয় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অভ্যন্তরীণ মাঠে পৌঁছায়।

সেখান থেকে তিনি গাড়িতে করে ঠাকুরগাঁও সার্কিট হাউজে যান। সেখানে দুপুর ১২টায় জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেখান থেকে উপস্থিত হন জেলা স্কুলের বড় মাঠে; যেখানে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে শহর এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পোস্টারে ব্যানারে সাজিয়ে তোলা হয়েছে পুরো শহরকে।

গলি থেকে রাজপথ ও সড়কদ্বীপ রংবেরঙের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও তোরণ দিয়ে সাজানো হচ্ছে।

এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় ঠাকুরগাঁও সফরে গিয়েছিলেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।