ঢাকাSaturday , 18 November 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বিসিএস ১১০ তম সিনিয়র স্টাফ কোর্সের সদস্যদের শ্রদ্ধা

Link Copied!

গোপালগঞ্জ প্রতিনিধি :
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বিসিএস ১১০ তম সিনিয়র স্টাফ কোর্সের সদস্যরা। বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষন কেন্দ্র (বিপিএটিসি) এর কোর্স পরিচালক মনিরুল আলমের নেতৃত্বে এ শ্রদ্ধা জানান তারা।
আজ শনিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় টুঙ্গিপাড়া পৌছে সমাধি সৌধের বেদিতে পুস্তস্তর্বক অর্পন করে এ শ্রদ্ধা জানান। পরে পবিত্র ফাতেয়া পাঠ শেষে ৭৫ এর ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু’সহ তার পরিবারের নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এছাড়াও বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।
এ সময় যুগ্ম সচিব বিপুল চন্দ্র বিশ্বাস, যুগ্ম সচিব শাহ আলম, যুগ্ম সচিব জিয়া আহমেদ, যুগ্ম সচিব সাগরিকা নাছরিন, যুগ্ম সচিব নাছিমা আক্তার, যুগ্ম সচিব ফেরদাউসি আক্তার, যুগ্ম সচিব সফিকুল ইসলাম, যুগ্ম সচিব ফিরোজ আহমেদ, যুগ্ম সচিব মনোয়ার হোসেন, যুগ্ম সচিব হাফিজুর রহমান, যুগ্ম সচিব হাবিবুর রহমান, যুগ্ম সচিব সালমা আক্তার’সহ ৩৫জন যুগ্ম সচিব উপস্থিত থেকে এ শ্রদ্ধা জানান।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।