ঢাকাThursday , 21 January 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে র‌্যাবের পৃথক অভিযানে অস্ত্র, গুলি ও গাঁজা সহ ৪ জন আটক

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
২১ জানুয়ারী/২১
র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ২৭ কেজি গাঁজাসহ আটক করেছে ৪ জনকে। বুধবার রাতে জয়পুরহাট সদর উপজেলার পৃথক দুটি স্থানে এই অভিযান চালিনো হয় বলে জানিয়েছেন র‌্যাব ।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের অধিনায়ক (এএসপি) এম এম মোহাইমেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা বুধবার রাত ১০ টার দিকে সদর উপজেলার ভাদসা বাজার থেকে ৪ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল, একটি মোটর সাইকেলসহ ২ জন অস্ত্র কারবারীকে আটক করে। আটককৃতরা হলেন, নওগাঁ’র ধামইরহাট উপজেলার ইনশিরা গ্রামের নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুব্রত কমুার ও ধঞ্জয় গ্রামের গোলাম  রব্বানির ছেলে বায়েজিদ হোসেন।
অপর দিকে র‌্যাবের আরো একটি দল পৃথক অভিযান চালিয়ে ক্ষেতলাল উপজেলার  বটতলী এলাকা থেকে ২৬ কেজি ৭শ’ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারীকে আটক করে। আটককৃত মাদক কারবারীরা হলেন- বগুড়া’র আদমদিঘি উপজেলার বাচ্চু সরদারের ছেলে ইমরান ইসলাম ও এনামুল ইসলাম।
আটককৃতদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয় এবং তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‌্যাব।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।