ঢাকাThursday , 26 November 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় যুবক গ্রেফতার

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট পৌর শহরের কেন্দ্রীয় মসজিদ এলাকা থেকে ইসলাম ধর্মের বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অবমাননাকর মন্তব্য করার অভিযোগে সাজেদুর রহমান সুমন (২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
সুমন গুলশান মোড় এলাকার ইমরান হোসেনের ছেলে।
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ,কে,এম আলমগীর জাহান জানান, সুমন সামাজিক যোগাযোগ মাধ্যমে হজ্ব মাদ্রাসা শিক্ষা ও নারীদের সন্মানহানি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অবমাননাকর মন্তব্য করলে জয়পুরহাট সিদ্দিকীয়া মাদ্রাসার অধ্যক্ষ আব্দুল মতিন বাদী হয়ে সুমনের বিরুদ্ধে সন্ধ্যায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করলে রাতে তাকে কেন্দ্রীয় মসজিদ এলাকা থেকে গ্রেফতার করা হয়।
তথ্য মতে, বেশ কিছুদিন আগে সুমাইয়া আখতার নামে এক নারী সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ৭ বছরের ছেলেকে মাদ্রাসায় ভর্তির জন্য জয়পুরহাটে ভালো ক্যাডেট মাদ্রাসার খোঁজ চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করলে সুমন হজ্ব, মাদ্রাসা শিক্ষা ও নারীদের সন্মানহানি করে এই মন্তব্য করেন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।