ঢাকাSaturday , 19 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে ট্রেন-বাস সংঘর্ষে নিহত ১২ আহত ৫

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
১৯ ডিসেম্বর/২০
জয়পুরহাট সদরের পুরানপৈল রেলগেটে বাস ও ট্রেনের সংঘর্ষে ১২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। আজ শনিবার সকাল পৌনে সাতটায় এই দুর্ঘটনা ঘটে। বন্ধ হয়ে গেছে উত্তরাঞ্চলের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ।
জয়পুরহাট থেকে ছেড়ে আসা হিলিগামী বাধন নামের একটি যাত্রীবাহি বাস (বগুড়া জ-১১-০০০৮) পুরানাপৈল রেলগট অতিক্রমকালে দিনাজপুরের পার্বতীপুর থেকে ছেড়ে আসা রাজশাহীগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন ওই বাসকে সজোরে ধাক্কা দিলে বাসটি দুমড়ে মুচড়ে যায় এবং ট্রেনটি লাইনচ্যুত হয়। ফায়ার সার্ভস ঘটনাস্থলে পৌছে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে। এখন পর্যন্ত
১২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। আহতদের জেলা আধুনিক হাসপাতালে ভর্তি হলে অবস্থার অবনতি হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। হতাহতের করো পরিচয় এখনো পাওয়া যায়নি।
ধারনা করা হচ্ছে রেল ক্রসিং এর গেইটম্যান ঘুমিয়ে থাকায় এ দূর্ঘটনা ঘটে থাকতে পারে।
উদ্ধারকারী একটি ট্রেন ঘটনাস্থলে রওনা দিয়েছে বলে জানা গেছে তবে এখনো পর্যন্ত পৌছায় নি। কতক্ষন নাগাদ পৌছাবে এবং রেল যোগাযোগ স্বাভাবিক হতে কতক্ষণ সময় লাগবে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
স্থানীয় সংসদ সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু, জেলা প্রশাসক শরীফুল ইসলাম, পুলিশ সুপার সালাম কবীর, ঘটনাস্থল পরিদর্শন করেছেন তবে রেল কর্তৃপক্ষের কাউকে এখনো ঘটনাস্থলে দেখা যায়নি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।