ঢাকাWednesday , 23 June 2021
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধিঃ
২৩ জুন/২০২১
বাংলাদেশ আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জয়পুরহাটে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।
এ উপলক্ষে বুধবার সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে স্থানীয় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়।
পরে দলীয় কার্যালয়ে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জয়পুরহাট-০১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল ও সাবেক সহ-সভাপতি এ্যাডঃ মোমিন আহমেদ চৌধুরী (জিপি)।
এসময় জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি রাজা চৌধুরী, গোলাম হাক্কানী, সাবেক দপ্তর সম্পাদক জাহিদুল আলম বেনু, শেখর মজুমদার, মোয়াজ্জেম হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মোস্তফা, পৌর আওয়ামীলীগের সভাপতি আজম আলী, জেলা যুবদলের সভাপতি সুমন কুমার সাহা, সাধারণ সম্পাদক রাসেল দেওয়ান মিলন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাসুদ রেজা, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সৈকত সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠালগ্ন সহ বিভিন্ন দিক সম্পর্কে আলোচনা করে বক্তারা বলেন বর্তমানে বিশ^ মহামারী করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী দিকনির্দেশনা অনুযায়ী দলীয় নেতাকর্মীদের সার্বক্ষনিক মাঠে থেকে সাধারণ মানুষকে সচেতন করতে হবে। সেই সাথে আগামীতে জয়পুরহাট জেলার আওয়ামীলীগকে সুসংগঠিত করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।