ঢাকাSaturday , 7 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে  অটোভ্যান-ট্রাক মুখামুখি সংঘর্ষে এক কলেজ ছাত্রী নিহত

Link Copied!

জয়পুরহাট প্রতিনিধি-
জয়পুরহাটের কালাইয়ে জয়পুরহাট-বগুড়া সড়কের সরাইল এলাকায় অটোভ্যান-ট্রাকের মুখামুখি সংঘর্ষে কেয়া আক্তার (১৮) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিন জন।
শনিবার বিকাল ৪ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত কেয়া কালাই মহিলা কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী সে উপজেলার জগডুম্বর গ্রামের আব্দুল মোত্তালেবের মেয়ে। আহতরা হলেন, উপজেলার নান্দাইলদীঘি গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শামীম হোসেন (২৪), থুপসাড়া-নওপাড়ার আব্দুল মান্নানের ছেলে ময়নূল (৩৫) এবং শিকটা গ্রামের মৃত হারেছের ছেলে মামুনুর রশীদ (৪৫)।
প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খান জানান, কেয়া কলেজ শেষ করে ব্যাটারী চালিত একটি অটো ভ্যানে বাড়ী যাওয়ার পথে সরাইল এলাকায় জয়পুরহাটগামী মালবাহী একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে কেয়া আক্তারের মৃত্যু হয়। অটো ভ্যানে থাকা আরো তিন জন যাত্রী গুরত্বর আহত হলে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। স্থানীয়রা অনেক চেষ্টা করেও ঘাতক ট্রাকটিকে আটক করতে পারেনি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।