ঢাকাMonday , 13 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের আক্কেলপুরে ‘প্রেস’ লেখা মোটরসাইকেলে ফেনসিডিল

Link Copied!

পুলক সরকার, জয়পুরহাট প্রতিনিধি-
জয়পুরহাটের আক্কেলপুরে মোটরসাইকেলে ‘প্রেস’ লিখে ৩০ বোতল ফেনসিডিল বহনের সময় ধীরেন চন্দ্র দাস (২৮) নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যাক্তি পৌর সদরের পুরাতন বাজার এলাকার সাংবাদিক বিরেন চন্দ্র দাসের পুত্র। বিরেন উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার বিকালে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (তদন্ত) সেলিম মালিক গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ আক্কেলপুর-বদলগাছি সড়কের আক্কেলপুর পৌর এলাকার ৩নং ওয়ার্ডের বড় মসজিদসংলগ্ন এলাকায় ওৎ পেতেছিলেন। এ সময় ধীরেন চন্দ্র ‘প্রেস’ লেখা নম্বরবিহীন মোটরসাইকেলে বস্তায় ৩০ বোতল ফেনসিডিল নিয়ে শহরে প্রবেশ করেন। গতিরোধ করা হলে ধীরেন মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।
থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, দীর্ঘদিন থেকে ধীরেন দাস সাংবাদিক পিতার পরিচয় দিয়ে নিজেকে সাংবাদিক পরিবারের সদস্য দাবি করে বিভিন্ন কৌশলে মাদক ব্যবসা করে আসছিলেন। তাকে আটক করে থানায় নেওয়া হয়েছে। আটককৃত ধীরেন চন্দ্রের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।