সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ১০:৩৩ অপরাহ্ন

নোটিশ :
এনবি নিউজ ৭১-এ আপনাকে স্বাগতম - সাইটের উন্নয়নের কাজ চলছে...
শিরোনাম :
গোপালগঞ্জে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ জয়পুরহাটে সকালের সময় পত্রিকার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত উখিয়ার পালংখালী ইউপি নির্বাচনঃ আগাম প্রচারণা প্রার্থীদের…. উখিয়ায় জনভোগান্তি লাঘবে উপজেলা প্রশাসনের অভিযান,৩৯ হাজার টাকা অর্থদন্ড নড়াইল গোয়েন্দা শাখার অভিযানে ফেনসিডিল সহ গ্রেফতার ১ নড়াইলে ডিবির হাতে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার ৭ নড়াইলের কালিয়া পৌরসভা নির্বাচনী অফিসে ককটেল নিক্ষের অভিযোগ  গোপালগঞ্জ কৃষি গবেষণা কেন্দ্র দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কৃষির উন্নয়নে সম্ভবনার দ্বার খুলে দেবে নড়াইলে পুলিশের এস আই রেজাউল করিমের বিরুদ্ধে কটুক্তির অভিযোগ উলিপুরে অসুস্থ্য আওয়ামীলীগ নেতার পাশে প্রধানমন্ত্রী
জনগণ আমার পরিবার: একান্ত সাক্ষাৎকারে মোঃ এম এ মানিক খান

জনগণ আমার পরিবার: একান্ত সাক্ষাৎকারে মোঃ এম এ মানিক খান

মোঃ মনজু হোসেন, ব্যুরো প্রধান পঞ্চগড় : নির্বাচন যতই ঘনিয়ে আসতেছে, ততোই গরম হয়ে উঠতেছে রাজনীতির মাঠ। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত – পথে ঘাটে চায়ের দোকানে চলছে নির্বাচনের প্রচার প্রচারণা। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে পঞ্চগড় সদর উপজেলার ১নং অমর খানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে (ইউপি চেয়ারম্যান ) পদে পদপ্রার্থী

মোঃ এম এ মানিক খান।

মোঃ এম এ মানিক খান
কে ঘিরেই সর্বত্র চলছে আলোচনা। এলাকাবাসীর দাবি এবারের নির্বাচনে (পঞ্চগড় সদর উপজেলার

১নং অমর খানা ইউনিয়নের
নির্বাচনে (ইউপি চেয়ারম্যান) এর ইউপি চেয়ারম্যান হিসেবে

মোঃ এম এ মানিক খাননের
কোন বিকল্প নেই। ঘোষিত এবং অঘোষিত বিভিন্ন ধরনের সেবার মানসিকতা নিয়ে আসন্ন পঞ্চগড় সদর উপজেলার

১নং অমর খানা ইউনিয়নের
পরিষদ নির্বাচনে (ইউপি চেয়ারম্যান ) পদে পদপ্রার্থী মোঃ

মোঃ এম এ মানিক খান
হিসেবে ইউনিয়নবাসীর সমর্থন এ যুবককে আরও উজ্জীবিত করবে বলে এলাকার বিজ্ঞজনেরা মন্তব্য করেছেন।

একান্ত সাক্ষাৎকারে কিছু প্রশ্নের মুখোমুখিতে এনবি নিউজ ৭১কে

মোঃ এম এ মানিক খান
জানান,আমি নির্বাচনে নবীন। তবে ইতিহাসে সাক্ষী আছে যে- নবীনরাই ইতিহাস সৃস্টি করে। আমি স্বপ্ন দেখেছি, ইউনিয়নবাসীর সুযোগ দিলে অবশ্যই বাস্তবায়ন করবো এবং দেখিয়ে দেবো আমরা নবীনরাও পারি। বয়স মূল কথা নয়, কাজের ইচ্ছা শক্তি ও সঠিক পরিকল্পনাই মূল কথা। যদি সঠিক পরিকল্পনা সামনে রেখে নিবেদিত প্রাণে কাজ করা যায়, তবেই সম্ভব। জনগণ আমার পরিবার। জনগণের দোয়া ও ভালবাসাই আমার চলার পথের পাথেয়।

এনবি নিউজ ৭১ঃ ইউনিয়নবাসীর ইউপি চেয়ারম্যান হওয়ার ইচ্ছা কেন?

মোঃ এম এ মানিক খানঃ
১নং অমর খানা ইউনিয়নের (ইউপি চেয়ারম্যান) ১ নং অমর খানা ইউনিয়নবাসীর কাঙ্খিত দাবী ইতিপূর্বে নির্বাচিত কোন ইউপি চেয়ারম্যান পুরোপুরিভাবে পূরন করতে পারেননি। এতে জনগণের সাথে ইউনিয়ন পরিষদের সদস্যদের দুরত্ব বেড়েছে। জনগণ ভাত-কাপড় চায় না। জনগণ সুখ-দুঃখে জনপ্রতিনিধিদের পাশে পেতে চান। প্রান্তিক জনগোষ্ঠির সাথে দীর্ঘদিনের পথচলা আমার। আমি জানি তারা কি চান। তাই আমি তাদের আশা-আকাঙ্খা পূরনের লক্ষ্যে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চাই।

এনবি নিউজ ৭১ঃ জনসাধারণ এ নির্বাচনে কি রকম সাড়া দিচ্ছে ?

মোঃ এম এ মানিক খান
তৃণমুল পর্যায়ের জনসাধারনের ক্ষুদ্র সেবক হয়ে দীর্ঘদিন যাবত পাশে আছি এবং আগামীতে থাকবো। ইউনিয়নবাসী তথা জনগণ আমার পরিবার। তাদের সুখ-দুঃখ ঘিরে আমার রাজনীতির জীবন। তাদের সাথে অনেক আগেই আমি নির্বাচন বিষয়ে কথাবার্তায় সমর্থন ও সাড়া নিয়ে এ নির্বাচনের মাঠে নেমেছি। এলাকার মেহনতি ও খেঁটে খাওয়া অসহায় মানুষগুলো আমার সাথে আছেন।

এনবি নিউজ ৭১ঃ নির্বাচিত হলে ইউনিয়নবাসীর কি কি উন্নয়ন করবেন?

মোঃ এম এ মানিক খান
প্রথমে কৃষক, মেহনতি ও খেঁটে খাওয়া অসহায় মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবো। এলাকাবাসীকে সংগে নিয়ে একটি উন্নত যোগাযোগ ও বাসযোগ্য আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তোলা হবে।

এনবি নিউজ ৭১ঃ মাদক ও সন্ত্রাস নির্মূলে আপনার ভুমিকা কি হবে?

মোঃ এম এ মানিক খানঃ
পুলিশ প্রশাসনের সহযোগীতা করার পাশাপাশি মাদক ও সন্ত্রাসের কুফল সর্ম্পকে প্রতিটি সভা-সমাবেশে আলোচনা করা হবে। আমি মাদক ও সন্ত্রাস নির্মূলে জনগণকে ঐক্যবন্ধ থাকার আহবান জানাই। ইভটিজিং, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা আপনার/আমার ভাই-বোন হতে পারে। তাই তাদের সাথে খারাপ আচারণ বা ঘৃনা না করে সুপথে ফিরিয়ে আনতে বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হবে।

১ নং অমর খানা ইউনিয়নপরিষদ হবে মাদক ও সন্ত্রাস মুক্ত।

এনবি নিউজ ৭১ঃভোটারদের কাছে আপনার প্রত্যাশা কি?

মোঃ এম এ মানিক খানঃ
আমাদের ১ নং অমর খানা ইউনিয়নবাসীর মানুষরা খুবই সহজ-সরল ও শান্তিপ্রিয় । এ ইউনিয়নপরিষদ মুসলিম, হিন্দু সম্প্রিতির বন্ধন রয়েছে যুগ যুগ ধরে। সব শ্রেণি পেশার মানুষ আমাকে পাশে পাবে । জনগণ আমাকে যখন যেটা বলেছেন, আমি শুনেছি, পারলে উপকার করেছি কিন্তু কারও কোন ক্ষতি করি নি । এলাকাবাসী কখনো আমাকে নিরাশ করেনি। জনগণের জন্য নির্বাচন। জনগণ তরুণ- উদীয়মান জননেতা, পরিশ্রমী ও পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী। আমি আশা করি জনগণ শতভাগ সৎ, নিষ্টাবান ও নির্ভীক, যোগ্য, সর্ম্পূন নির্ভরশীল বলিষ্ট নেতৃত্বকে নির্বাচিত করবে।

এনবি নিউজ ৭১ঃ জনপ্রতিনিধি হিসেবে নিজেকে কিভাবে মুল্যায়ন করবেন?

মোঃ এম এ মানিক খানঃ
সৎ, নিষ্টাবান ও নির্ভীক, যোগ্য, স্বচ্ছতা, জবাবদিহিতামুলক দক্ষ ব্যক্তি হিসেবে থাকতে চাই। এতে অত্র ইউনিয়নপরিষদ শতভাগ জবাবদিহিতাতে পরিপূর্ন থাকবে। সেই প্রেক্ষিতে সাধারণ ভোটাররা বলবে, আমি কতটা যোগ্য এ নির্বাচনে প্রার্থীতা পাওয়ার। মনে প্রাণে বিশ্বাস করি আমি অন্য প্রার্থীদের মত না । নির্বাচন আসলে জনপ্রতিনিধিরা জনগণের দ্বারে দ্বারে ঘোরে! নির্বাচন শেষ হলে তাদের রাজনীতিও শেষ! আমি আমার সাধারণ জনগণের সাড়া নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। এলাকাবাসীর দোয়া ও সহযোগীতায় নির্বাচনের মাঠে আছি এবং নির্বাচিত হলে জনগণের সেবক হয়েই পাশে থাকবো।

সবশেষে ১নং অমর খানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসী নিকট দোয়া চেয়ে

মোঃ এম এ মানিক খানঃ
বেশকিছু উন্নয়নের কথা তুলে ধরেন।
প্রিয় পাঠকঃ-

মোঃ এম এ মানিক খাননের উন্নয়নের ২য় সাক্ষাৎকার খুব শীঘ্রই আসছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host