ঢাকাWednesday , 16 December 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

ঘুমধুম-বালুখালী,কুতুপালং পিকআপ-মিনিট্রাক শ্রমিক ইউনিয়নের পুষ্পস্তবক অর্পন

Link Copied!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজার:

১৬ ডিসেম্বর বিজয় দিবসের প্রথম প্রহরে বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের অন্তর্ভূক্ত, বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম- বালুখালী,কুতুপালং শ্রমিক ইউনিয়নের সভাপতি হেমলাম বড়ুয়ার নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করা হয়েছে।এসময়

উপস্থিত ছিলেন,ঘুমধুম-বালুখালী,কুতুপালং শ্রমিক ইউনিয়নের পরিচালনা কমিটির সহ-সভাপতি শহর মুল্লক,
সাধারণ সম্পাদক মোঃ হোসাইন,সহ-সাধারণ সম্পাদক মোঃ জাহিদ আলম,অর্থ সম্পাদক মোঃ আলী, সাংগঠনিক সম্পাদক টুলু বড়ুয়া, প্রচার সম্পাদক নুরুল আমিন (পুতু) সহ বালুখালী,কুতুপালং,ঘুমধুম শ্রমিক ইউনিয়নের সকল সদস‌্যবৃন্দ।

পুষ্পস্তবক অর্পন শেষে সভাপতি হেমলাল বড়ুয়া বলেন বাংলাদেশ একটি অস্প্রদায়িক দেশ। ১৯৭১ সালের আজকের এই দিনে দীর্ঘ যারা শহীদ হয়েছেন তাদের প্রতি জাতি কৃতজ্ঞ।দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে ৩০ লক্ষ শহীদ ২ লক্ষ মা-বোনের ইজ্জত অনেক ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি লাল-সবুজের বাংলাদেশ।এ দেশের সার্বভৌমত্ব রক্ষায় অামাদের ইস্পাত কঠিন দায়িত্ব পালন করতে হবে।কর্মূচির মধ্যে দুপুরবেলা আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শ.ম.গফুর,উখিয়া,০১৮২২২৪১৮৪৫

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।