ঘুমধুমে মাতালের কান্ড! অর্ধলাখ টাকার কলাগাছ কেটে সাবাড়, বাধা দেওয়ায় আহত প্রবাসীর স্ত্রী!

নিজস্ব প্রতিবেদক,উখিয়া,কক্সবাজারঃ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের ঘুমধুমের নোয়পাড়ায় আক্রোশের জের ধরে জেল ফেরত ইয়াবা কারবারি, মাদকাসক্ত আপন সহোদর ছোট ভাই নির্বিচারে কেটে সাবাড় করেছে বড় ভাইয়ের অর্ধলাখ টাকার ফলদ কলা গাছ।

 

১৪ আগষ্ট সকালে (নোয়াপাড়ার)পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটিয়েছে ছোট ভাই মাদকাসক্ত সেলিম উদ্দিন। সেলিম উদ্দিন ওই গ্রামের মোঃআলমের ৩য় সন্তান।

 

বড়ভাই দুবাই প্রবাসী জসিম উদ্দিনের সাথে ভিটিবাড়ির সীমানা সংক্রান্ত বিষয়ে গায়ে পড়ে বিরোধে জড়ায় ছোট ভাই সেলিম উদ্দিন। দীর্ঘদিন ধরে সেলিম উদ্দিন এমন ঘটনা ঘটাতে থাকায় এ নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার শালিস-বিচারও হয়েছিল।

কিন্তু মাদকাসক্ত সেলিম উদ্দিন শালিস-বিচারের সিদ্ধান্ত কে তোয়াক্কা না করে তার স্ত্রী নাঈমা কে সাথে নিয়ে প্রায়শঃ মাতালবস্থায় প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী আসমাউল হুসনা কে অশ্লীল গালিগালাজ করে আসছে।বারণ করলে তাকে মারধর সহ প্রাননাশের হুমকি দিয়ে বসতভিটিতে রোপিত বহু বনজ,ফলদ গাছ কেটে ব্যাপক ক্ষতিসাধন করে আসছিল।

 

ধারাবাহিকতায় কোন কারণ ছাড়াই (১৪ আগষ্ট)

শনিবারেও মাদকাসক্ত সেলিম উদ্দিন তার স্ত্রী নাঈম কে সাথে নিয়ে বড় ভাই জসিম উদ্দিনের ভিটিতে রোপিত অন্তত ২০/২৫ টি কলা গাছ ছড়িসহ নির্বিচারে কেটে সাবাড় করে জায়গা জবরদখলের পাঁয়তারা চালাচ্ছে। এতে বাধা দিতে গিয়ে জসিম উদ্দিনের স্ত্রী আসমাউল হুসনা(২৫)কে ব্যাপক মারধর করেছে।আহত আসমাউল হুসনা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বাড়িতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন।সেলিম মাদকাসক্ত হওয়াতে কারো কথা মানতে নারাজ।

যেকোন মুহুর্তে প্রবাসী জসিম উদ্দিনের স্ত্রী আসমাউল হুসনাকে প্রানে মেরে ভিটে ছাড়া করার হুমকি দিচ্ছে বলে জানান,আসমাউল হুসনা ও তার স্বামী প্রবাসী জসিম উদ্দিন। এ বিষয়ে জসিম প্রশাসন ও এলাকার জনপ্রতিনিধিদের হস্তক্ষেপ কামনা করে স্ত্রী,সন্তান নিরাপত্তাহীন বলে জানান।

 

অভিযুক্ত সেলিম উদ্দিনের নিকট এ বিষয়ে জানতে চাইলে, সে জানাই জায়গা গুলো আমাদের পৈর্তৃক সম্পত্তি,তাই কেটে ফেলেছি,হেড়াম থাকলে মামলা করুক!

 

এ বিষয়ে জানতে চাইলে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃদেলোয়ার হোসেন বলেন,কেউ কোন অভিযোগ দেয়নি।অভিযোগ দিলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More