ঘুমধুমের মেধাবী ছাত্র শাহজাহানের আকুতি “আমি বাঁচতে চাই, হ্নদয়বান মানুষের সহযোগিতায়”…..

 

শ.ম.গফুর,উখিয়া,কক্সবাজারঃ

নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের আজুখাইয়া গ্রামের দরিদ্র দিনমজুর কামলা বাবার একমাত্র সন্তান শাহজাহান উখিয়া ডিগ্রী কলেজের বিএসএস তৃতীয় বর্ষের নিয়মিত ছাত্র।মোঃ শাহজাহান ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত ২৪ এপ্রিল থেকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।মৃত্যু শয্যায় কাতরাচ্ছে তার স্বাভাবিক জীবন।বিশেষজ্ঞ ডাক্তারের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা সেবা চললেও রয়েছে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে।দীর্ঘ সময় অজ্ঞান থাকা শাহজাহানের এখনো জ্ঞান ফিরেনি।দৈনিক অর্ধলক্ষাধিক টাকা চিকিৎসায় ব্যয় নির্বাহ করছে একটি এনজিও সংস্থা।এর বাইরেও শাহজাহানের পরিবার থেকে প্রতিদিন ১৪/১৫ হাজার টাকা চিকিৎসার যোগান দিতে হচ্ছে।দরিদ্র বাবা আলী হোছনের পক্ষে ব্যয় বহুল চিকিৎসার অর্থ যোগান দেওয়া দুঃসাধ্যকর পরিস্থিতি হয়ে দেখা দিয়েছে।

উন্নত চিকিৎসা না পেলে অকালে তার জীবন প্রদীপ নিভে যাওয়ার আশংকা রয়েছে।পরিবারের সহায় সম্বল যা ছিল তা বিক্রি করে এবং আত্নীয়স্বজন,প্রতিবেশী,বিত্তশালীদের স্বেচ্ছায় দেওয়া অর্থে শাহজাহানের চিকিৎসা চলছে।অর্থের অভাবে যেকোন সময় চিকিৎসা বন্ধ হওয়ার উপক্রম দেখা দিয়েছে।শাহজাহানের বাবা আলী হোছন, মাতা আমিনা খাতুন ও তার পরিবারের আকুতি শাহজাহান বাঁচতে চাই,হ্নদয়বান মানুষের সহযোগিতায়।

শাহজাহানের চিকিৎসা সহায়তায় দেশের দানবীর বিত্তশালী মানুষের সহযোগিতা কামনা করা হয়েছে।আপনার/আমার স্বপ্রনোদিত সাহায্যে কালের উঠতি মেধাবী ছাত্র শাহজাহান বেঁচে যাবে।পৃথিবীর আলোকিত মুখ হয়ে আপনার-আমাদের মাঝে বেঁচে থাকুক এমনটাই প্রত্যাশা সকলের।

শাহজাহানের চিকিৎসা সহায়তায় যারা এগিয়ে আসবেন নিম্ন নাম্বারে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগের ০১৮১৮-৫৫৮০৫৩/ ০১৮১৭-২৬০৪৪২।
মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More