ঢাকাTuesday , 3 October 2023
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গৌরীপুরে বিশাল মোটরসাইকেল শোডাউনে আ’লীগ নেতা শরীফ হাসান অণুকে সংবর্ধনা,

Link Copied!

ষ্টাফ রিপোর্টারঃ
 আওয়ামী লীগের নেতৃত্বে বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড জনসমক্ষে তুলে ধরে জনগণকে আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে উৎসাহিত করতে  ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা মোঃ শরীফ হাসান অণুর নেতৃত্বে বিশাল  মোটরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 শোডাউনটি শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে মটর সাইকেল বহর সহ ময়মনসিংহ শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গৌরীপুরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে এ মোটরসাইকেল শোডাউনটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গৌরীপুর শহর প্রদক্ষিণ করে গৌরীপুরে বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে  সেখানে সংক্ষিপ্ত বক্তব্যের পর
পূর্বাঞ্চল মাওহা ইউনিয়নের ভুটিয়ার কোনা বাজার হয়ে বোকাই নগর ইউনিয়নের নাহরা ভোটবাজার হয়ে, জেলখানা মোড় দিয়ে বালুয়া পাড়া হয়ে, রামগোপালপুর বাস স্ট্যান্ড হয়ে, কলতাপাড়া দিয়ে গাজীপুর বাসস্ট্যান্ডে সমাপ্তি হয়।
শোডাউনকালে উপজেলার বিভিন্ন পয়েন্টে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় তাকে সংবর্ধনা দেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীরা।এ উপলক্ষে আয়োজিত বিভিন্ন  পথসভায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরত্ম শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সার্বিক উন্নয়ন, অগ্রগতি, সাফল্য ও ভবিষ্যত পরিকল্পনা মানুষের সামনে তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করেন আওয়ামী লীগের দুঃসময়ের ত্যাগী নেতা শরীফ হাসান অণু। প্রচারণা কর্মসূচী শেষে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
এসময় শরীফ হাসান অনু বলেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। এটি আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। আওয়ামী লীগের প্রত্যেক কর্মীকে এখনই মাঠে নেমে পড়তে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। এই নির্বাচনে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে হবে। ষড়যন্ত্রকারীরা বসে নেই। এ বিষয়েও সচেতন থাকতে হবে।
এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক দপ্তর সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক আবু কাউছার চৌধুরী রন্টি, ইকরাম হোসেন খান মামুন, মশিউর রহমান কাউসার, আওয়ামী লীগ নেতা নূর আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরাসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগণ।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।