ঢাকাMonday , 27 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ স্কুলছাত্রী গণ ধর্ষনের ৬ আসামিই ২ ঘন্টার মধ্যে গ্রেফতার 

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ   মহিমাগন্জ এলাকার দশম শ্রেণির ছাত্রীকে নিয়ে তার প্রেমিক নিরুদ্দেশের উদ্দেশ্য ২৭ জুলাই ২০২০ খ্রিঃ রাত অনুঃ ১২.৩০ ঘটিকার সময় পালাবার পথে নাওডাংগা এলাকায় পৌঁছালে আসামি ১। মোঃ এনামুল হক(৩০) পিতা মৃত নীল মাহমুদ ০২। রেজাউল (৩২) পিতা মোঃ আজিম উদ্দিন ০৩। মোঃ ধলু (২৭) পিতা মোঃ ভোলা ০৪। মোঃ সুমন মিয়া (২৩) পিতা এজদুর সকলের সাং নাওভাংগা ০৫। মোঃ সাদ্দাম @সুজন কাজী (২৮) পিতা কাজি শাহারুল বর্তমান সাং- নাওভাংগা স্থায়ী রাখাল বুরুজ কাজি পাড়ার সর্ব থানা গোবিন্দগঞ্জদের খপ্পরে যুগল দ্বয় পরলে আসামিরা প্রেমিকের নিকট হতে প্রেমিকাকে ছিনিয়ে নিয়ে আসামি ধলুর বাড়িতে নিয়ে যায়। এবং তথায় পালাক্রমে আসামিরা প্রেমিক-প্রেমিকার আকুতি-মিনতি শর্তেও স্কুল ছাত্রীকে রাত ০১.০০-০২.০০ টা পর্যন্ত ধর্ষন করে।

ঘটনার পর যুগলদ্বয় রাত অনুঃ ০৩.১৫ এর সময় গোবিন্দগঞ্জ থানায় পৌঁছে বিষয়টি অবহিত করলে তাৎক্ষণিকভাবে এসআই মামুনের নেতৃত্ব একটি টিম ভিকটিমদ্বয়কে নিয়ে আসামি ধলুর বাড়ি সনাক্ত পূর্বক ধর্ষক সাদ্দামকে আটক করে। এবং তার দেয়া তথ্য মতে বাকি ৪ ধর্ষকদের ভোর পর্যন্ত অভিযানে চালিয়ে পর্যায়ক্রমে আটক করা হয়।

এ বিষয়ে থানায় মামলা রুজু ও ভিকটিমের ডাক্তারি পরীক্ষা, জুডিশিয়াল জবানবন্দি ও আসামিদের স্বীকারোক্তি মূলক জবানবন্দি গ্রহণের প্রক্রিয়া চলছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।