ঢাকাWednesday , 11 November 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ৬৫ বোতল ফেনসিডিল সহ ৪ নারী আটক 

Link Copied!

এনবি নিউজ একাত্তরঃগত ১০ নভেম্বর ২০২০ খ্রিঃ দিবাগত রাত অনুঃ ১২.৪০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই আরিফুল ,মোবারক,এএসআই মাসুদ,মমিনুল,সামাদ ও মুশফিকদের সমন্বয়ে একটি টিম নিয়মিত চেকিং এর সময় ঘোড়াঘাট- গোবিন্দগন্জ আঞ্চলিক মহা সড়কের গোবিন্দগঞ্জ পৌরসভাস্হ বাঁধন পাম্পের সামনে দিনাজপুর হতে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি বাস তল্লাশি করে বাসযাত্রী আসামি ১/ আছছুরা (৩২) পিতা মৃত আজিজ,স্বামী সবুজ ইসলাম, ২/হারেছা বেগম(৩৫)স্বামী রফিকুল ও ৩/আমেনা(৩২) স্বামী এমদাদুল সর্ব পূর্ব জগন্নাথপুর(শালমারা) থানা বিরামপুর জেলা দিনাজপুরদের শরীর তল্লাশি করে বিশেষ কায়দায় শরীরে লুকিয়ে রাখা ৪৩ বোতল ফেনসিডিল সহ আসামিদ্বের কে আটক করে।

একই টিম রাত অনুঃ ০১.২০ ঘটিকার সময় নাবিল পরিবহনের আর একটি বাস তল্লাশি করে আসামি মোছাঃ মনি(২১) পিতা শহিদ সাং শান্তিনগর (চকপাড়া) থানা বিরামপুর জেলা দিনাজপুর এর শরীরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৩ বোতল ফেনসিডিল সহ আসামি মনিকেও আটক করে।

উদ্ধার কৃর্ত ফেনসিডিলের মূল্য অনুঃ ৪৫ হাজার টাকা।আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোবিন্দগঞ্জ থানায় দুটি মামলা রুজু হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।