ঢাকাMonday , 27 July 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জ থানা এলাকায় মাদকের শিকড় উৎপাটনের অংশ হিসাবে ২০০ বোতল ফেনসিডিল ও পিকাপ সহ আটক ২ 

Link Copied!

এনবি নিউজ এএকাত্তরঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ    চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে অদ্য ২৭ জুলাই ২০২০ খ্রিঃ রাত অনুঃ ১২.১০ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই তয়ন, এএসআই মাসুদ ও মুশফিক এর নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট- গোবিন্দগন্জ সড়কের সাপমারা ইউপির তরফকামাল মৌজার ভাংগা ব্রিজের উপর দিনাজপুর হতে ঢাকাগামী একটি ক্যারেট বোঝাই পিকাপ আটক পূর্বক তল্লাশি করে ক্যারেটের ফাঁকে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২ ‘শত বোতল ফেনসিডিল সহ পেশাদার মাদক ব্যবসায়ী আসামি ১) আবু তালেব (৩৭) পিতা মৃত গফুর হাওলাদার সাং বালুগনা থানা ঝালকাঠি ও পিকাপ চালক আসামি হারুন মোল্লা(৩০) পিতা সুলতান মোল্লা সাং হাইম চর থানা ও জেলা চাঁদপুর দ্বয়কে পিকাপ সহ আটক করে।

উল্লেখ্য যে, আসামিরা দেশের বিভিন্ন এলাকা হতে মালামাল পিকাপে নিয়ে দিনাজপুর এলাকায় পৌঁছে দিয়ে ফেরার পথে অন্যান্য মালামালের সাথে ফেনসিডিল নিয়ে ঢাকায় সরবরাহ করে থাকে। উদ্ধার কৃত ২০০ বোতল ফেনসিডিলের মূল্য অনুঃ ১ লাখ টাকা। আসামি আবু তালেবের বিরুদ্ধে ডিএমপি ঢাকার আদালতে আরো ২ টি মাদক মামলা বিচারাধীন আছে।আসামি দ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা রুজু হয়েছে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।