অসুস্থ গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. রেজাকে দেখতে গেলেন অধ্যক্ষ আবুল কালাম আজাদ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক জেলা বার এ্যাসোসিয়েশনের সদস্য ও বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট এটিএম আলী রেজা গত ২৬শে মে, বুধবার সকাল ৭ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মেডিসিন ভর্তি হন।
অবস্থার অবনতি হওয়ায় ডাক্তারদের পরামর্শে গতকাল (২৭শে মে) বৃহস্পতিবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া হতে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ্যাড. আলী রেজার গুরুতর অসুস্থতা ও ঢাকায় রেফার্ডের কথা শুনে সাবেক সংসদ সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ আজ (২৮ শে মে, শুক্রবার) বিকাল ৫ টায় ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে দেখতে যান।
তাঁর সাথে উপস্থিত ছিলেন মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ান, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক হামিদুল ইসলাম ও গোবিন্দগঞ্জ উপজেলা তাঁতীলীগ নেতা রাকিবুল ইসলাম দিপু।
অধ্যক্ষ আবুল কালাম আজাদ চিকিৎসাধীন আলী এ্যাড. রেজার দায়িত্বরত ডাক্তারের কাছে রোগীর বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত শোনেন। তিনি এ্যাড. রেজার পরিবারের সদস্যদের সান্ত্বনা প্রদান করেন ও যেকোন প্রয়োজনে তাঁদের পাশে থাকার অঙ্গীকার করেন।
এর আগে তিনি আজ বিকাল ৪ টায় গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডুর খোঁজ খবর নেওয়ার জন্য দ্বিতীয় বার ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে যান। সেখানে তিনি যুবলীগ নেতা ঠান্ডুর সাথে দেখা করে বর্তমান অবস্থার সম্পর্কে খোঁজ নেন এবং তাঁর পরিবারের সদস্যদের সাথে দেখা করে চিকিৎসার ব্যাপারে বিস্তারিত শুনেন।
এ সময় তিনি উপস্থিত সবাইকে বলেন – “আমি শুধু ঠান্ডু কিংবা রেজা ভাইয়ের পাশে নয়, যেকোন প্রয়োজনে গোবিন্দগঞ্জ উপজেলার সকল মানুষের পাশে থাকতে চাই।” তিনি গোবিন্দগঞ্জ বাসীর কাছে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ঠান্ডু ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আলী রেজার জন্য দোয়া চেয়েছেন।
মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More