রবিবার, ১২ Jul ২০২০, ০৮:৫৪ অপরাহ্ন

শিরোনাম:
কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি গাইবান্ধায় ল্যাব স্থাপনসহ ৪ দফা দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ গোবিন্দগঞ্জে পানিতে ডুবে কিশোরীর মৃত্যু প্রবীণ সংবাদিক নিজাম উদ্দিন প্রধানের ইন্তেকাল গাইবান্ধায় প্রথম আলো ট্রাষ্টের ত্রাণ বিতরণ কুড়িগ্রাম হাসপাতালের ময়লার স্তুপে জাতির জনকের ছবি শাস্তির দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে যুবক নিহত হওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িঘর লুটপাট ও এলাকা মানুষ শূণ্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের দুর্নীতি নিয়ে তদন্তঃ কঠোর অবস্থানে স্বাস্থ্য মন্ত্রণালয় ভূরুঙ্গামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক গোপালগঞ্জে বাসের ধাক্কায় ইজিবাইক চালকের মর্মান্তিক মৃত্যু
গোবিন্দগঞ্জ  আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন ঘোষণা -উপজেলা করোনা কমিটির

গোবিন্দগঞ্জ  আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন ঘোষণা -উপজেলা করোনা কমিটির

 

গোবিন্দগঞ্জ  আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন ঘোষণা -উপজেলা করোনা কমিটির সভাপতি জনাব রামকৃষ্ণ বর্মণ। 

এনবি নিউজ একাত্তর-  আজ ২৫ জুন’ ২০ -দুপুর ১২ টায় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা করোনা কমিটির সিদ্ধান্তের আলোকে পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা বেড়ে যাওয়া আরো ৭ দিনের লকডাউন বাড়ানো হয়।

গোবিন্দগঞ্জ পৌর সহ গোবিন্দগঞ্জ থানার কয়েকটি ইউপির কিছু এলাকায় আশংকা ভাবে করোনা রোগী বেড়ে যাবার কারনে গত ১৪ জুন হতে পৌরসভার ৬ নং ওয়ার্ড পুরা সাথে ৫,৭ ও ৮ নং ওয়ার্ড এর আংশিক সহ কয়েকটি ইউপির কিছু এলাকায় লকডাউন ঘোষণা করা হয়।
কিন্তু দুঃখের বিষয় পৌর এলাকায় করোনা রোগীর সংখ্যা না কমে বরং বেড়ে যাবার কারনে আজকের সভায় আগামী ২৯ জুন থেকে আরো ৭ দিনের লকডাউন বাড়াতে হলো।
সেই সাথে পৌর এলাকায় লকডাউন নিশ্চিত কল্পে জরুরি ও অতিব নিত্য প্রয়োজনীয় দ্রবাদি ছাড়া কোন দোকান খোলা না রাখা সহ পৌর এলাকায় কোন সিএনজি,অটোরিকশা, রিকশা,ভ্যান,নছিমন ও করিমন চলাচল বন্ধ করারও সিদ্ধান্ত হয়।
এর প্রেক্ষিতে মিটিং শেষে উপজেলা করোনা কমিটির সভাপতি জনাব রামকৃষ্ণ বর্মণ,ইউএনও,জনাব আব্দুল লতিফ প্রধান, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ডাঃ মজিদুল ইসলাম, ইউএইচও, জনাব নাজির হোসেন, সহকারী কমিশনার ভূমি, মেহেদী হাসান, ওসি,গোবিন্দগন্জ ও পৌর কাউন্সিলর রিমন তালুকদার, শাহীন এবং সাংবাদিক বৃন্দদের নিয়ে পৌর এলাকার গুরত্বপূর্ণ পয়েন্টে লকডাউন নিশ্চিত করনের লক্ষে হেঁটে হেঁটে প্রচারণা চালানো হয়। এবং পৌরবাসী কে ব্যক্তি ও পরিবারের স্বার্থে লকডাউন মেনে জরুরি প্রয়োজন ব্যতিত বাড়ি থেকে বের না হবার জন্য অনুরোধ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 nbnews71.com
Design & Developed BY NB Web Host