ঢাকাSaturday , 30 May 2020

Warning: mysqli_query(): (HY000/1021): Disk full (/tmp/#sql-temptable-251b60-ce662b-b90b8.MAI); waiting for someone to free some space... (errno: 28 "No space left on device") in /home2/nbnews71/public_html/wp-includes/class-wpdb.php on line 2187
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে ৮ জনের করোনা শনাক্ত

Link Copied!

স্টাফ রিপোর্টার: করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর মার্কেটের কাপড় ব্যবসায়ী সুদর্শনের পরিবার ও দোকানের ৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম শনিবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেন। আক্রান্ত ৬ জনের মধ্যে সুদর্শনের পরিবারের সদস্য ৬ জন ও অপরজন তার দোকানের কর্মচারী নিত্য।

গত ২২ মে গোবিন্দগঞ্জ পৌর মার্কেটের কাপড় ব্যবসায়ী সুদর্শন করোনা উপসর্গ নিয়ে মারা যায়। পরে তার পরীক্ষার ফলাফলে করোনা পজেটিভ আসে। এরপর ২৩ ও ২৪ মে তার পরিবার ও দোকানের কর্মচারী মিলে ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়।আজ শনিবার তাদের করোনা পরীক্ষার ফলাফলে ৬জনের পজেটিভ আসে। আক্রান্তরা হলো সুব্রত কুমার (৩৯), সাগর বনিক(২৭), দেবব্রত দেবনাথ (৪৪), সুজলা রানী(৩১), মৌসুম রানী(২৭) ও নিত্য (৪০)।

অপরদিকে, উপজেলার দরবস্ত ইউনিয়নের আখেরা ফতেপুর গ্রামের রাফি (২৫) নামের এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও গোবিন্দগঞ্জ পৌর শহরের এক মহিলার করোনা শনাক্ত হয়েছে। এরিপোর্ট লেখা পর্যন্ত তার সর্ম্পকে বিস্তারিত জানা যায়নি।

উল্লেখ্য, শনিবার দুপুরে ঘোষণা করা ৮জন সহ গোবিন্দগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ২৮জন।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।