গোবিন্দগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

রেজুয়ান খান রিকন: গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভাপতির নিজস্ব বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।
বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের সফলতায় স্থানীয় নেতাকর্মীদের সম্পৃক্ত থেকে আগামী দিনের নেতৃত্বদানে প্রস্তুত হতে হবে। প্রত্যেক নেতা-কর্মীকে বঙ্গবন্ধুর আদর্শকে ধারন ও লালন করে অনুকরণীয় ব্যক্তিত্ব তৈরি করতে হবে।শেষে মাননীয় প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিনে তিনি এবং তার পরিবারের সদস্যদের নেক হায়াত দান করে মোনাজাত করা হয়।এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক হাজ্বী জাকারিয়া ইসলাম জুয়েল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আব্দুর রহমান মাস্টার, মোস্তাফিজার রহমান নজমু,বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শহীদ পরিবারের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক মুকিতুর রহমান রাফি,উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন আকন্দ, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম,সাপমারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাকিল আকন্দ বুলবুল,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হামিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক তৌকির হাসান রচি, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক আব্দুস সোবহান,যুগ্ন আহবায় এ্যাড,রাশেদমুন, ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক মুক্তার হোসেন সাদ্দাম, বাবুল ইসলাম, তাঁতীলীগের আহবায়ক আব্দুল মমিন শেখ রুবেল, যুন্ম আহবায়ক এনামুল হক আকন্দ,এস এম রাজু ইসলাম আকাশ,মাহাবুর রহমান মাফি,ইউনুস আলী পৌর তাতীঁলীগের যুগ্ন আহবায়ক রফিক সরকার,ছাত্রলীগের সদস্য সজিব গুমানীগঞ্জপৌর সেচ্ছাসেবকলীগ নেতা রাহেনুল সরকার,পৌর সেচ্ছাসেবকলীগ নেতা আরাফাতুল ইসলাম অহন,পৌর সেচ্ছাসেবকলীগ নেতা পারভেজ সহ আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, প্রজন্ম লীগ সর্বস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More