ঢাকাThursday , 5 April 2018
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে প্রতারক চক্রের ৬ জিনের বাদশা আটক

Link Copied!

গোবিন্দগঞ্জ প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জের বালুয়া বাজার এলাকা থেকে জিনের বাদশার ৬ সদস্য কে ও প্রতারনার সরঞ্জামাদি সহ গ্রেফতার করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
আজ ৫ এপ্রিল রাত আনুমানিক ১ টার সময় গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের শ্যালো মেশিনের ঘর হতে জিনের বাদশার ৬ সদস্য কে গ্রেফতার করে গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতো প্রতারণার সরঞ্জামাদি উদ্ধার করে পুলিশ।
আজ ৫ এপ্রিল বৃহস্পতিবার বেলা ২ টার সময় পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক প্রেস বিফিং এর মাধ্যমের উপরোক্ত ঘটনার বিবরণ প্রদান করেন পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া। তিনি বলেন জিনের বাদশার প্রতারণার ফাঁদে জেলার বা দেশের মানুষ যাতে না পা দেয় সেজন্য আপনাদের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধিকল্পে আজকের এ প্রেস ব্রিফিং।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক,সদর থানার ওসি খান শাহরিয়ার, ওসি ডিবি মেহেদী হাসান, গোবিন্দগঞ্জ থানার ওসি মজিবর রহমান পিপিএম সহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গ্রেফতারকৃতরা হলো উপজেলার রামনাথপুর গ্রামের জয়নালের ছেলে ১। রাহেনুর (২১),জয়েন উদ্দিনের ছেলে ২।আমিনুল ইসলাম (২০),বুদু মিয়ার ছেলে ৩। সিরাজুল ইসলাম সুমন (১৯),ময়জাল হোসেনের ছেলে ৪।রবিউল ইসলাম (১৭), শহিদুল ইসলামের ছেলে ৫। সাগর মন্ডল (১৭),নবীর ছেলে ৬। লাভিস (১৫)।
উদ্ধারকৃত মালামাল গুলো হলো পুতুল,পুতুল ও বার বানানোর কাঠের সাচ,ডাশ,রং,ব্রাশ,পালাষ্টিকে বোতল, ডিল মেশিন সহ এর মুল উপাদান সীসা উদ্ধার করে।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।