গোবিন্দগঞ্জে পৌর বিএনপি সভাপতির পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর বিএনপির সভাপতি জেলা বিএনপির সহ সভাপতি কারাবন্দী জননন্দিত নেতা ফারুক আহম্মেদের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা বিএনপি’র সহ সভাপতি এ্যাড. ওবায়দুল হক সরকার বাবলুর পৃষ্টপোষতকায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। শনিবার দিনবাপী গোবিন্দগঞ্জ পৌর এলাকার প্রত্যেকটি ওয়ার্ডের দায়িত্বশীল নেতাকর্মীর হাতে উপহার খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়। তারা নিজ নিজ এলাকার অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ করে। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চিনি, সেমাই, মুড়ি, গুড়াদুধ ও সাবান। বিএনপির চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে করোনার প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া পৌর এলাকার পরিবারের মাঝে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করার জন্য হস্তান্তর কর হয়।

এপ্রসঙ্গে গোবিন্দগঞ্জ উপজেলা বিএনপির সহ সভাপতি ওবায়দুল হক সরকার বাবলু জানান, ফারুক আহম্মেদ গোবিন্দগঞ্জ বিএনপির একজন নিবেদিত ত্যাগী নেতা। তিনি বর্তমানে রাজনৈতিক মামলায় জেল হাজতে আছে। তার পক্ষে নিজের সীমিত সামর্থ্য শর্তেও চেষ্টা করেছি পৌর এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়াতে। পৌর বিএনপির নির্যাতিত নেতা কর্মীদের মাঝে ঈদের সামান্য খুশি বিনিময় করতে। তিনি আরো জানান, দূর্যোগের কারণে বৃহৎ পরিসরে না হলেও গোবিন্দগঞ্জ পৌর এবং উপজেলার কর্মহীন পরিবারের জন্য কিছু করতে পেরে ভাল লাগছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখবেন বলে তিনি জানান।

উল্লেখ্য, রাজনৈতিক মামলায় গত ৮ মে ইফতারের পূর্ব মুহুর্তে দলীয় কার্যালয় থেকে পৌর বিএনপির সভাপতি ফারুক আহম্মেদ কে আটক করে পুলিশ। বর্তমানে তিনি গাইবান্ধা জেল হাজতে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *