ঢাকাSunday , 6 September 2020
  • অন্যান্য
  1. আন্তর্জাতিক
  2. করোনা আপডেট
  3. খেলাধুলা
  4. জাতীয়
  5. জেলার খবর
  6. দেশজুড়ে
  7. নির্বাচনের হাওয়া
  8. প্রচ্ছদ
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. রাজনীতি
  13. শিক্ষা
  14. সকল বিভাগ
  15. স্বাস্থ্যর খবর
আজকের সর্বশেষ সবখবর

গোবিন্দগঞ্জে নিত্য প্রয়োজনীয় পন্য হোম ডেলিভারী মাধ্যম (Gobihat.com) এর উদ্বোধন

Link Copied!

রেজুয়ান খান রিকন: গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিত্য প্রয়োজনীয় পন্য অনলাইন কেনাকাটার মাধ্যম গোবিহাট ডটকম (Gobihat.com) নামে ই-কর্মাস অনলাইন মার্কেটিং এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫-সেপ্টেম্বর) গোবিন্দগঞ্জ উপজেলার কাইয়াগঞ্জ এলাকায় প্রতিষ্ঠানটির অফিস উদ্বোধন করেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুকিতুর রহমান রাফি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি মুকিতুর রহমান রাফি বলেন, বাংলাদেশ সরকারের ভিশন ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে অনলাইন মার্কেটিং ভূমিকা রাখবে। তিনি আরও বলেন, ‘বাংলাদেশের অনলাইন ব্যবসা ধারণাটি নতুন হলেও সম্প্রতি তরুণরা এগিয়ে আসছে এ ব্যবসায়।

প্রতিষ্ঠানটির CEO সাজিদ আল হাসান বলেন, ‘বিশ্বের বিভিন্ন দেশে দিন দিন অনলাইন শপিং এর ব্যাপক চাহিদা বাড়ছে। সম্প্রতি ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় এটার প্রাসার হচ্ছে। বিশ্ব ও অন্যান্য জেলার সাথে তাল মিলিয়ে গোবিন্দগঞ্জকে এগিয়ে নেওয়ার লক্ষে গোবিন্দগঞ্জে অনলাইন শপিং এর সুবিধা তৈরি করে দিচ্ছে gobihat.com
.
তিনি আরও বলেন গতানুগতিক শপিং সিস্টেমকে সহজ থেকে সহজতর করাই গোবিহাট ডটকম এর মূল উদ্দেশ্য। গোবিহাট ডটকম ঘরে বসে নিজের সুবিধামত যেকোনো সময়ে প্রয়োজনীয় পণ্য কেনাকাটা করার সুযোগ করে দিচ্ছে।তিনি বলেন গোবিহাট ডটকম এর মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় যে কোন পণ্য- কাঁচা-বাজার, ঔষুধ,ফলমূল,রেস্টুরেন্টের খাবার,ছেলে-মেয়েদের পোশাকসহ অন্যান্য দ্রব্য ও পণ্য সামগ্রী উপজেলার যেকোনো স্থানে স্বল্প সময়ে ক্রেতার হাতে পৌঁছে যাবে।

তিনি বলেন গোবিহাট ডট কম(gobihat.com) নামে এ্যাপ রয়েছে ঐ অ্যাপের মাধ্যমেই অর্ডার গ্রহণ ও ডেলিভারি করছে প্রতিষ্ঠানটি।

এনবিনিউজ একাত্তর ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।